আজ সোমবার | ২০ আগস্ট২০১৮ | ৫ ভাদ্র১৪২৫
মেনু

সানি লিওনের ‘হট’ ছবি ভাইরাল!

মানচিত্র ডেস্ক | ২৫ জুলা ২০১৮ | ৩:৫৩ অপরাহ্ণ

সানি লিওন

বিগ বস-এর মাধ্যমে বলিউডে পা রেখেছিলেন সানি লিওন। এরপর ‘বেবি ডল’ ছবির মধ্য দিয়ে রূপালি পর্দায় অভিষেক। ওই ছবিতে অভিনয়ের মধ্যদিয়ে পর্নতারকা থেকে হিন্দি সিনেমার জগতে প্রবেশ করেন আবেদনময়ী এই অভিনেত্রী। বলিউডে অভিনয়ের শুরুর দিকে নানা বাধা বিপত্তির সম্মুখীন হতে হয় সানিকে।

কখনও মুম্বাইয়ে বাড়ি ভাড়া নিয়ে বেগ পেতে হয়েছে, আবার কখনও অভিনেত্রী সেলিনা জেটলির বাড়ি থেকে বেরিয়ে যেতে হয়েছে। সবকিছু মিলিয়ে বলিউডে নানা হেনস্থার শিকার হতে হয় তাকে। সব বাধা ডিভিয়ে ক্রমে বলিউডে নিজের জায়গা পোক্ত করতে শুরু করেছেন সাবেক এই পর্নতারকা। ‘বেবি ডল’-এর পর ‘রইস’ ছবিতে শাহরুখ খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন।  অর ‘ভূমি’-তে অভিনয় করেছেন সঞ্জয় দত্তের বিপরীতে। রণবিজয় সিংয়ের সঙ্গে রিয়েলিটি শো`র মঞ্চও মাতাতে শুরু করেছেন সানি। এভাবে একের পর এক সফলতার পালক যুক্ত হচ্ছে সুন্দরী এই অভিনেত্রীর ক্যারিয়ারে।

আর এসব সাফল্যের পেছনে যে তার আবেদনময়ী সৌন্দর্যের বড় ভূমিকা রয়েছে, সেটা ভালো করেই জানেন তিনি।  তাই মাঝে মাঝেই সামাজিক যোগাযোগ মাধ্যমে খোলামেলা ছবি পোস্ট করে ভক্ত-দর্শকদের মাতিয়ে রাখেন। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেন সানি, যেখানে ‘সুপার হট’ রূপে ধরা দিয়েছেন তিনি।

সূত্র: জি-নিউজ

Comments

comments

x