আজ শুক্রবার | ১৭ আগস্ট২০১৮ | ২ ভাদ্র১৪২৫
মেনু

উইন্ডিজে প্রস্তুতি ম্যাচে জয় পেল বাংলাদেশ

মানচিত্র ক্রীড়া ডেস্ক | ২০ জুলা ২০১৮ | ২:৩৬ অপরাহ্ণ

ফাইল ছবি

টেস্ট সিরিজে ভরাডুবি, ব্যাটিং-বোলিং কোনো বিভাগেই দাঁড়াতেই পারেনি বাংলাদেশ। টেস্টে এক সাকিবের ছয় উইকেট নেওয়া ছাড়া বলার মতো কোনো পারফর্ম্যান্স ছিল না। তবে ওয়ানডে সিরিজ শুরু হওয়ার আগেই জয়ের দেখা পেয়েছে বাংলাদেশ। গত বৃহস্পতিবার স্যাবাইনা পার্কে একমাত্র প্রস্তুতি ম্যাচে ইউডব্লুআই ভাইস চ্যান্সেলর একাদশকে চার উইকেটে হারিয়েছে বাংলাদেশ।

২২ তারিখ থেকে শুরু হবে বাংলাদেশের ওয়ানডে মিশন। টি-২০ ও টেস্টে দুর্বল হলেও ওয়ানডের ফরম্যাটে কিছুটা ধারাবাহিক সাকিব-তামিমরা। প্রস্ততি ম্যাচে এ জয় টনিক হিসেবে কাজ করবে ওয়ানডে সিরিজে। ইউডব্লুআই ভাইস চ্যান্সেলর একাদশের বিপক্ষে অধিনায়ক ছিলেন মাহমুদুল্লাহ। মাশরাফি-সাকিব মাঠে নামেননি। ৮৯ রানে ছয় উইকেট হারিয়ে ফেললেও শেষ পর্যন্ত ২২৭ রানের লড়াকু স্কোর করে উইন্ডিজ ব্যাটসম্যানরা। টাইগারদের হয়ে চার উইকেট নেন মোসদ্দেক।

২২৭ রানের জবাবে খেলতে নেমে কোনো রান না করেই প্যাভিলিয়নে ফিরে যান এনামুল হক। দীর্ঘ ছয় মাস পর দলে ফিরেও নিজেকে ঝালিয়ে নিতে পারেননি। তবে আরেক ওপেনার লিটন দাসের ব্যাট হেসেছে ভালোভাবেই। তার ব্যাট থেকে আসে ৭৫ রানের ঝকঝকে ইনিংস। এ ছাড়া শান্ত করেন ৪৪ ও মুশফিকুর করেন ৭০ রান। ওই তিনজনের রানেই জয়ের বন্দরে পৌঁছে যায় মাহমুদুল্লাহ বাহিনী। তবে সুযোগ পেয়েও কাজে লাগাতে ব্যর্থ হন সাব্বির-মোসাদ্দেক।

Comments

comments

x