আজ সোমবার | ২০ আগস্ট২০১৮ | ৫ ভাদ্র১৪২৫
মেনু

জর্জিয়ায় বাংলাদেশি যুবক নিখোঁজ

এ এইচ রাসেল | ২০ জুলা ২০১৮ | ১:২০ অপরাহ্ণ

ছবি- সংগৃহীত

যুক্তরাষ্ট্রের জর্জিয়ায় গত তিন দিন ধরে এলভিন আহমেদ নামে এক যুবক রহস্যজনকভাবে নিখোঁজ রয়েছেন। সদ্য ইউনিভার্সিটি থেকে পাশ করা ২৫ বছরের বয়সী এই যুবকের আকষ্মিকভাবে নিখোঁজ হওয়ায় পরিবার ও স্থানীয় প্রবাসী বাংলাদেশিদের মধ্যে উদ্বেগ দেখা দিয়েছে। ঘটনাটির কোন কুল-কিনারা করতে পারেনি পুলিশ। এলভিন আহমেদের খোঁজ পেতে পুলিশ বিভাগ থেকে দুই হাজার ইউএস ডলার পুরস্কার ঘোষণা করা হয়েছে।

জানা গেছে, এ্লভিন আহমদ আটলান্টার লগেনভিল এলাকার পাবলিক্স সুপার মার্কেটের ফার্মাসিষ্ট ডিপার্টমেন্টে একজন ইন্টার্নি হিসেবে কাজে যোগ দেয়। গত ১৭ জুলাই (মঙ্গলবার) কাজ শেষে তার কর্মস্থল থেকে বাড়িতে না ফেরায় খোঁজাখুঁজি শুরু করেন পরিবারের লোকজন। তার কর্মস্থলে খোঁজ নিয়ে জানা যায় এলভিন কাজ শেষে স্থানীয় সময় রাত ৮টার দিকে বেড়িয়ে যান। তার আইফোন ঘড়ি এবং মোবাইল ট্র্যাক করেও সন্ধান না পাওয়ায় স্থানীয় পুলিশে অভিযোগ করা হয়। এদিকে এলভিনের খোঁজে স্থানীয় পত্রিকা থেকে শুরু করে রেডিও, টিভি চ্যানেল ও বিভিন্ন স্যোশাল মিডিয়ায় প্রচারণা চালানো হয়।

অপরদিকে এলভিনের খোঁজে গুনেইট কাউন্টি ডিপার্টমেন্ট অব পুলিশ ৭৭০.৫১৩.৫৩০০ অথবা জর্জিয়া ক্রিমিন্যাল সাপোর্ট সেন্টার ৪১০৪.৫৭৭.৮৪৭৭ এই নাম্বারে যোগাযোগ করতে বলা হয়েছে । এ্লভিন আহমেদ ঢাকার বাসাবো এলাকার মৃত কামাল আহমদের ছেলে। তিনি মা ও ভাই-বোনের সঙ্গে দীর্ঘদিন জর্জিয়ার লগেনভিলে বসবাস করে আসছিলেন।

Comments

comments

এই বিভাগের আরও খবর
x