আজ রবিবার | ২২ জুলাই২০১৮ | ৭ শ্রাবণ১৪২৫
মেনু

এবার কথা বলবে আনুশকার মোমের মুর্তি!

মানচিত্র বিনোদন ডেস্ক | ১২ জুলা ২০১৮ | ৩:০৮ অপরাহ্ণ

আনুশকা শর্মা

আনুশকা শর্মার সঙ্গে সেলফি তুলতে আর কোনও সমস্যা হবে না সিঙ্গাপুরের ভক্তদের।  অভিনেত্রী কবে সিঙ্গাপুরে আসবেন? সেই অপেক্ষা আর করতে হবে না। শুধু চলে যেতে সেখানকার মাদাম তুসোতে। সেখানেই দেখা মিলবে অভিনেত্রীর। সিঙ্গাপুরের মাদাম তুসোতে নামে লেখালেন বলিউড ‘পরী’ আনুশকা শর্মা। তবে চমক অন্য জায়গায়। আনুশকার সেই মোমের মূর্তি নাকি কথা বলবে সকলের সামনে।

ওয়্যাক্স স্ট্যাচু দেখলে সবার কাছেই মনে হয় যে, সেই ব্যক্তিই এসে হাজির হয়েছেন সকলের সামনে। তবে এর আগে তৈরি মুর্তিগুলো কথা বলতে পারতো না। এবারই প্রথম কথা বলা মূর্তি বানানো হচ্ছে সিঙ্গাপুরের মাদাম তুসোতে। আর এ কারণে আনুশকা ভক্তরা বেশ উৎসাহিত।

মিউজিয়ামের সূত্রে জানানো হয়েছে, হ্যাঁ এটা সত্যি যে আমরা আনুশকার ইন্টাব়্যাক্টিভ মোমের মূর্তি খুব শীঘ্রই সকলের সামনে আনতে চলেছি। যখন কোনও সেলেব্রিটির ইন্টাব়্যাক্টিভ ফিচার নিয়ে মূর্তি তৈরি করার কথায় ভাবা হয় তখন মাদাম তুসো যথেষ্ট গবেষণা করেই সিদ্ধান্ত নেয়।

আর আনুশকা যে এই প্রস্তাবে রাজি হয়েছেন তার জন্য ওনাকে অসংখ্য ধন্যবাদ। উনি ছাড়া এই ইন্টাব়্যাক্টিভ ফিচারের তালিকায় অপরাহ উইনফ্রে, ক্রিশ্চিয়ানো রোনাল্ডো এবং লিউইস হ্যামিলটনও রেয়ছেন। তাদেরও এরকম ইন্টাব়্যাক্টিভ সেট বানানো রয়েছে মিউজিয়ামে।

তবে অপরাহ, রোনাল্ডো এবং হ্যামিলটনের মোমের মূর্তির সঙ্গে আনুশকার মোমের মূর্তির একটি পার্থক্য রয়েছে। সেই পার্থক্যের কারণে আরও বেশি গর্বিত ভক্তরা। সিঙ্গাপুরের মাদাম তুসোতে আনুশকা প্রথম ভারতীয় যার ইন্টাব়্যাক্টিভ মূর্তি বানানো হচ্ছে। তার থেকেও বড়ো চমক, আনুশকার সেই মূর্তি কথাও বলবে সকলের সঙ্গে।

মিউজিয়ামের এক কর্মী জানান, সিঙ্গাপুরের মাদাম তুসোতে একমাত্র আনুশকার মোমের মূর্তিই এই বিশেষ ফিচারে তৈরি হবে। এই ফিচারটি মিউজিমে একেবারে নতুন। তাই আমরা চাই আনুশকার মূর্তির সঙ্গে এই ফিচারটিরও উদ্বোধন হোক। আসল কারণ হল তার জনপ্রিয়তা। ওয়ার্ল্ডওয়াইড অভিনেত্রীর জনপ্রিয়তার কারণে এই বিশেষ ফিচারের কথা ভাবা হয়েছিল।

সূত্রের খবর, আনুশকার হাতে একটি ফোন থাকবে। যেখানে তার মূর্তিকে ফোনে কথা বলতে শুনতে পাবেন সবাই। আনুশকার মূর্তির সঙ্গে সবাই সেলফিও তুলতে পারবেন।

Comments

comments

x