আজ রবিবার | ২২ জুলাই২০১৮ | ৭ শ্রাবণ১৪২৫
মেনু

ট্রাম্পের সেই বান্ধবী গ্রেফতার!

মানচিত্র ডেস্ক | ১২ জুলা ২০১৮ | ২:৫৮ অপরাহ্ণ

স্টর্মি ড্যানিয়েলস ও ডোনাল্ড ট্রাম্প

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে ২০০৬ সালে নিজের অবৈধ সম্পর্ক থাকার কথা বলে বিশ্বব্যাপী হইচই ফেলে দিয়েছিলেন পর্ন তারকা স্টর্মি ড্যানিয়েলস। বুধবার কলম্বাসের ওহাইওতে একটি স্ট্রিপ ক্লাবে গ্রেফতার হলেন তিনি। ট্রাম্পের সঙ্গে শারীরিক সম্পর্ক থাকার দাবি জানানোয় স্টর্মি ড্যানিয়েলসকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন তার আইনজীবী মাইকেল অ্যাভেনাতি।

টুইটে স্টর্মি ড্যানিয়েলসের আইনজীবী মাইকেল অ্যাভেনাতি জানায়, সাজানো ঘটনার মাধ্যমে রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিভাবে ড্যানিয়েলসকে গ্রেফতার করা হয়েছে। সব ভুয়া অভিযোগের বিরুদ্ধে লড়াই করব আমরা।

বুধ ও বৃহস্পতিবার ড্যানিয়েলের সাইরেন জেন্টলম্যান’স ক্লাবে পারফর্ম করার বিষয়টি নির্ধারিত ছিল বলে ক্লাবটির ওয়েবসাইটে দেয়া তথ্য থেকে জানা গেছে। পর্ন তারকার আইনজীবী আরও বলেন, তিনি তার মক্কেলকে জামিনে ছাড়িয়ে আনতে পারবেন বলে আশা করছেন।

উল্লেখ্য, ২০০৬ সালে ট্রাম্পের সঙ্গে যৌন সম্পর্কে জড়িয়েছিলেন বলে দাবি করেছেন স্টর্মি ড্যানিয়েলস। ২০১৬ সালে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনের কয়েকদিন আগে ট্রাম্পের ব্যক্তিগত আইনজীবী মাইকেল কোহেন ওই ঘটনা গোপন রাখার শর্তে তাকে এক লাখ ৩০ হাজার ডলার দিয়েছিলেন বলেও অভিযোগ করেছেন তিনি। পরে ড্যানিয়েলকে অর্থ দেয়ার কথা স্বীকার করেছেন কোহেন।

Comments

comments

x