আজ রবিবার | ২২ জুলাই২০১৮ | ৭ শ্রাবণ১৪২৫
মেনু

মধ্যরাতে আলিয়া–রণবীরের প্রেমালাপ!

মানচিত্র বিনোদন ডেস্ক | ০৭ জুলা ২০১৮ | ৩:৩৮ অপরাহ্ণ

ছবি- সংগৃহীত

আলিয়ার প্রেমে এতটাই হাবুডুবু খাচ্ছেন রণবীর কাপুর যে মধ্যরাতে প্রেমিকার বাড়িতে গিয়ে হাজির হয়েছেন তিনি। পাপারাৎজিদের চোখ এড়ায়নি। মধ্যরাতেই রণবীরের পিছু করতে করতে তারা পৌঁছে যান আলিয়ার বাড়িতে। ক্যামেরা তাক করাই ছিল। জানলার কাছে রণবীর–আলিয়াকে দেখা পেতেই ঝলসে ওঠে ক্যামেরা।

মধ্যরাতে আলিয়া–রণবীরের প্রেমালাপের মাঝে নাকি দেখা গিয়েছে আলিয়ার বাবা পরিচালক মহেশ ভাটকেও। সেছবিও পাপারাৎজিদের ক্যামেরায় ধরা পড়েছে। সঞ্জু–র সাফল্যের পর এখন সাফল্যের প্রায় মধ্য গগনে র‌য়েছেন রণবীর কাপুর।

কয়েকদিন আগেই সঞ্জয় দত্ত এবং আলিয়া ভাটকে নিয়ে নিজের বাড়িতে পার্টি করেছেন রণবীর। এখানেই শেষ নয় রণবীরের পরিবারের সঙ্গে মাঝে মাঝেই সময় কাটাতে দেখা যায় আলিয়াকে। রণবীর প্রকাশ্যে এই সম্পর্ক নিয়ে কিছুটা মুখ খুলেছেন ঠিকই। আলিয়া কিন্তু একেবারেই নিশ্চুপ। তাতে কী হয়েছে বলিউড কিন্তু জল্পনার জাল বুনতে শুরু করে দিয়েছে।

ব্রহ্মাস্ত্রের শ্যুটিং করতে বুলগেরিয়া গিয়েছিলেন তাঁরা। সেখানেই নাকি রণবীরের প্রেমে পড়েন আলিয়া। প্রস্তাবটা রণবীরওই আগে দিয়েছিলেন। যদিও এই প্রেম কতদিন স্থায়ী হবে তা নিয়ে আবার সংশয় রয়েছে নেটিজেনদের।

Comments

comments

x