আজ রবিবার | ২২ জুলাই২০১৮ | ৭ শ্রাবণ১৪২৫
মেনু

জুভেন্তাসে নাম লেখালেন রোনালদো!

মানচিত্র ক্রীড়া ডেস্ক | ০৭ জুলা ২০১৮ | ৩:০৯ অপরাহ্ণ

ছবি- সংগৃহীত

রিয়ালকে বিদায় বলে স্পেন থেকে ইতালির জুভেন্তাসে নাম লেখালেন পর্তুগালের ক্রিশ্চায়ানো রোনালদো। দলবদলের গুঞ্জন ছিল আগেই। এবার তাকে আরো উসকে দিল স্পেনের এক পত্রিকা। খবরে প্রকাশ, দিবালা-হিগুয়াইন-খেদিরাদের ঘরে এ বার নয়া সদস্য হতে চলেছেন রোনালদো।

আশা করা যাচ্ছে, রিয়াল মাদ্রিদ-কে হারিয়ে রোনালদোকে এক রকম দলে টেনেই ফেলল তার ছোটবেলার প্রিয় ক্লাব ইতালির জুভেন্তাস। এই খবর প্রকাশ্যে আসতেই ভেঙে পড়েছেন রিয়াল-এর ভক্তরা। অন্য দিকে খুশির জোয়ার জুভেন্তাসের অনুরাগীদের মধ্যে।

১০ কোটি ইউরোর (বাংলাদেশি মুদ্রায় যা সাড়ে ৮০০ কোটি টাকা) বিনিময়ে জুভেন্তাসের তাঁবুতে সিআর সেভেনকে টানার খবর আগেই প্রকাশ্যে এসেছিল। তবে এটাই চূড়ান্ত অঙ্ক নয়।

সূত্রের খবর, রোনালদোকে পেতে চেকের অঙ্ক আরও বাড়াতে পারে জুভেন্তাস। এই প্রজন্মের অন্যতম সেরা তারকা রোনালদোকে পেতে কম কাঠখড় পোহাতে হয়নি জুভেন্তাসকে। মোটা অঙ্কের চেক পকেটে প্রতিযোগিতায় হাজির ছিল রোনালদোর পুরনো ক্লাব রিয়াল মাদ্রিদ।

চারপাশের আরও কিছু বড় ক্লাবও যে কোনও উপায়ে পেতে চাইছিল বিশ্বকাপের চার ম্যাচে চার গোল করা রোনালদোকে।

পত্রিকাটির দাবি, তাদের পিছনে ফেলে শেষ হাসি হাসতে চলেছেন জুভেন্তাসের চেয়ারম্যান আন্দ্রে অ্যাগনেলি। প্রায় এক দশক ধরে রিয়েল মাদ্রিদের সঙ্গে ঘর করছেন পর্তুগিজ তারকা। ফরাসি তারকা জিদানের পরিচালনায় তৃতীয় চ্যাম্পিয়নস ট্রফি জয়ের পরই নিজের দলবদলের ইচ্ছের কথা জানিয়েছিলেন রোনালদো।

তখন থেকেই তাকে আটকাতে রিয়ালের প্রয়াস আর ঘরে তুলতে জুভেন্তাসের দড়ি টানাটানি তুঙ্গে ওঠে। এর পর চুক্তি ভেঙে রিয়েল মাদ্রিদের কোচের পদ থেকে জিদান সরতেই সিআর সেভেনের দলবদলের জল্পনা আবার মাথাচাড়া দেয়।

যদিও এ প্রসঙ্গে রোনালদো এবং জুভেন্তাস এখনও কেউই সে ভাবে মুখ খোলেননি। তবু দলবদল করতেই পারেন রোনালদো বলে এই সম্ভাবনার আঁচ আগেই উসকে রেখেছেন খোদ রোনালদোর এজেন্ট।

Comments

comments

x