আজ রবিবার | ২২ জুলাই২০১৮ | ৭ শ্রাবণ১৪২৫
মেনু

ড. সিদ্দিকুর রহমান হৃদরোগে আক্রান্ত, এনজিওগ্রাম সম্পন্ন

বিশেষ প্রতিনিধি | ২০ জুন ২০১৮ | ২:১৯ অপরাহ্ণ

ড. সিদ্দিকুর রহমান

যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমান হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। মঙ্গলবার ভোরে তার এনজিওগ্রাম করা হয়েছে। বর্তমানে তিনি নিবিড় পর্যবেক্ষণে রয়েছেন। এর আগে গত রোববার (১৭ জুন) স্থানীয় সময় রাত ১১টায় নিউ জার্সির বাসায় হঠাৎ হৃদরোগে আক্রান্ত হন তিনি।

প্রথমে তাকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখান থেকে ডাক্তারদের পরামর্শে সোমবার রাত ১২টায় তাকে লং আইল্যান্ডের উইনথ্রপ ইউনিভার্সিটি হসপিটালে স্থানান্তর করা হয়। তিনি বর্তমানে উইনথ্রপ ইউনিভার্সিটি হাসপাতালে ডাক্তারদের নিবিড় পর্যবেক্ষণে রয়েছেন।

যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের উপদেষ্টা ডা. মাসুদুল হাসান সাংবাদিকদের জানিয়েছেন, ড. সিদ্দিকুর রহমান এক্রিট্রিয়াল ফিবরিলেশনে আক্রান্ত। তিনি বর্তমানে লং আইল্যান্ডের উইনথ্রপ ইউনিভার্সিটি হাসপাতালে কার্ডিওলজি বিভাগীয় প্রধান অধ্যাপক ডা. সিনাম নাইড়োর তত্ত্বাবধানে চিকিৎসাধীন রয়েছেন।

ড. সিদ্দিক সেখানে ডাক্তারদের নিবিড় পর্যবেক্ষণে রয়েছেন। তার এনজিওগ্রাম করা হয়েছে। এ মুহূর্তে বাইরের কেউ তার সাথে সাক্ষাত করতে ডাক্তারদের বারণ রয়েছে। তাকে আরও কিছুদিন ডাক্তারদের নিবিড় পর্যবেক্ষণে থাকতে হবে বলে ডা. মাসুদুল হাসান জানান।

ড. সিদ্দিকুর রহমানের স্ত্রী ও যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের নির্বাহী সদস্য শাহানারা রহমান তাঁর আশু রোগ মুক্তি কামনায় পরিবার এবং দলের পক্ষ থেকে সকলের কাছে দোয়া চেয়েছেন।

এদিকে ড. সিদ্দিকুর রহমানের আশু রোগমুক্তি কামনায় সকলের দোয়া চেয়েছেন জর্জিয়া আওয়ামী লীগের সহ-সভাপতি ও মানচিত্র নিউজ ডট কমের প্রকাশক এইচ রাসেল।

Comments

comments

x