আজ রবিবার | ২২ জুলাই২০১৮ | ৭ শ্রাবণ১৪২৫
মেনু

স্পেন প্রবাসী বাংলাদেশি যুবকের অকাল মৃত্যু

মানচিত্র ডেস্ক | ১৬ জুন ২০১৮ | ১১:২৭ পূর্বাহ্ণ

আলী রেজা

স্পেন প্রবাসী বাংলাদেশি যুবক আলী রেজা (২৬) ব্রেইনস্ট্রোকে আক্রান্ত হয়ে মারা গেছেন। গতকাল শুক্রবার সন্ধ্যা ৭টায় স্পেনের স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি সিলেটের জকিগঞ্জ উপজেলার শাহবাগ মহিদপুর গ্রামের আব্দুল ওয়াদুদের তৃতীয় সন্তান।

জানা যায়, এক বছর আগে ব্রেইনস্ট্রোকে আক্রান্ত হোন আলী রেজা। পরবর্তীতে তাকে মাদ্রিদের গ্রেগরিও মারানিয়ন হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে দীর্ঘদিন চিকিৎসাধীন থাকা অবস্থায় শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে তার মৃত্যু হয়। বর্তমানে তার মরদেহ স্থানীয় একটি হাসপাতালের হিমঘরে রাখা হয়েছে।

মাদ্রিদে তার পরিচিতজনরা জানান, ব্যক্তিগতভাবে অবিবাহিত আলী রেজা দীর্ঘদিন ইংল্যান্ডে থাকার পর তিন বছর আগে স্পেনের মাদ্রিদে আসেন। বৈধতার রেসিডেন্ট কার্ডের জন্য আবেদনও করেছেন তিনি। সেটা এখনও প্রক্রিয়াধীন রয়েছে। বৈধতার রেসিডেন্ট পারমিট কার্ড নিয়ে বাংলাদেশে যাওয়ার কথা থাকলেও যাচ্ছে তার মরদেহ।

এদিকে আলী রেজার অকাল মৃত্যুতে স্পেনে বসবাসরত বৃহত্তর সিলেট অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করা হয়েছে। মরহুমের মরদেহ বাংলাদেশে পাঠানোর জন্য প্রয়োজনীয় তহবিল সংগ্রহের জন্য কাজ করছেন বাঙালি কমিউনিটির সর্বস্তরের নেতৃবৃন্দ। আলী রেজার মরদেহ বাংলাদেশে তার গ্রামের বাড়ীতে দাফন করা হবে বলে তার পারিবারিক সূত্রে জানা গেছে।

Comments

comments

x