আজ মঙ্গলবার | ১৯ জুন২০১৮ | ৫ আষাঢ়১৪২৫
মেনু

দীপিকার অ্যাপার্টমেন্ট ভবনে অগ্নিকাণ্ড

মানচিত্র ডেস্ক | ১৩ জুন ২০১৮ | ১:৪০ অপরাহ্ণ

বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকোনের অ্যাপার্টমেন্ট ভবনে আগুন লাগার ঘটনা ঘটেছে। বুধবার স্থানীয় সময় দুপুর ২টার দিকে দক্ষিণ মুম্বাইয়ের ওরলির প্রভাদেবী এলাকায় আপ্পাসাহেব মারাঠে মার্গে অবস্থিত বিউমন্ড টাওয়ার নামের ওই ভবনে এ আগুন লাগার ঘটনা ঘটে। এতে কোনও হতাহতের খবর পাওয়া যায়নি।

এনডিটিভি বলছে, ভবনটির ৩৩ তলার আগুনের সূত্রপাত; পরে তা ছড়িয়ে পরে। সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে ওপরের দুটি তলা।ভবনটির একটি অ্যাপার্টমেন্টে থাকেন দীপিকা ও তার পরিবার, অন্য একটিতে তার অফিস। অগ্নিকাণ্ডের সময় দীপিকা ভবনে ছিলেন না। তার পরিবারের কেউও হতাহত হননি বলে নিশ্চিত হওয়া গেছে।

পুলিশ জানিয়েছে, অগ্নিকাণ্ডের খবর পেয়ে দমকল বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে ছুটে গিয়ে আগুন নেভানোর কাজ শুরু করেন। বাসভবনটি থেকে ৯০টি পরিবারকে নিরাপদে সরিয়ে নেওয়া হয়েছে।

দীপিকার স্বজনদের একটি সূত্রও অগ্নিকাণ্ডের সময় ভবনটিতে দীপিকার উপস্থিত না থাকার বিয়ষটি নিশ্চিত করেছে। তারা জানিয়েছেন, দীপিকার পরিবারের সদস্য ও তিনি ভালো আছেন।তাৎক্ষণিকভাবে অগ্নিকাণ্ডের কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি।

মুম্বাই পুলিশের এক টুইট বার্তায় বলা হয়েছে, তারা আগুন নেভানোর জন্য সর্বাত্মক চেষ্টা করে যাচ্ছেন। সেখানে ফায়ার ব্রিগেডের ছয়টি ইঞ্জিন ও পাঁচটি ওয়াটার ট্যাংক আগুন নেভানোর কাজে ব্যবহার করা হয়।

Comments

comments

x