আজ মঙ্গলবার | ১৯ জুন২০১৮ | ৫ আষাঢ়১৪২৫
মেনু

জর্জিয়া বাংলাদেশ সমিতির নির্বাচন : মনোনয়ন জমা দিলেন মাহমুদ-রাসেল

বিশেষ প্রতিনিধি | ১৩ জুন ২০১৮ | ৬:৪৪ পূর্বাহ্ণ

যুক্তরাষ্ট্রের জর্জিয়া প্রবাসী বাংলাদেশিদের অধিকার আদায়ে সদা সচেষ্ট সংগঠন ‘জর্জিয়া বাংলাদেশ সমিতি’র নির্বাচনকে সামনে রেখে দুটি প্যানেলের ৪জন প্রার্থী মঙ্গলবার নির্বাচন কমিশনের কাছে তাদের মনোনয়ন পত্র দাখিল করেছেন। মঙ্গলবার

এরা হলেন, মাহমুদ রাসেল পরিষদের সভাপতি পদে বিশিষ্ট ব্যবসায়ী মোস্তাফা কামাল মাহমুদ এবং সাধারণ সম্পাদক পদে এ এইচ রাসেল। অপরদিকে জামাল ঠান্ডু পরিষদের সভাপতি পদে শেখ জামাল এবং সাধারণ সম্পাদক পদে শহিদুল ইসলাম ঠান্ডু মনোনয়ন পত্র দাখিল করেন।

নির্বাচন কমিশন সূত্রে জানা গেছে, প্রার্থীদের মনোনয়ন পত্র যাচাই বাছাইয়ের পর আগামী ১৮ জুন পূর্ণাঙ্গ কমিটির বিস্তারিত জানানো হবে। এছাড়া আগামী ১৬ জুনের মধ্যে যে কোন প্রার্থী তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করতে পারবেন।

এদিকে আগামী ১২ আগস্ট অনুষ্ঠিতব্য জর্জিয়া বাংলাদেশ সমিতির নির্বাচনকে সামনে রেখে দুটি প্যানেলের সভাপতি/সম্পাদক প্রার্থীরা কোমর বেঁধে মাঠে নেমে পড়েছেন। ফেসবুক থেকে শুরু করে বিভিন্ন স্যোশাল মিডিয়ায় সমানতালে চালিয়ে যাচ্ছেন প্রচার প্রচারণা।

জর্জিয়ায় সর্বজন শ্রদ্ধেয় ব্যক্তি মশিউর রহমান চৌধুরীকে প্রধান করে ৫ সদস্যের একটি নির্বাচন কমিশন গঠন করা হয়েছে। কমিটির অন্যান্যরা হলেন- আলহাজ্ব শাকুর মিন্টু ,মোহাম্মদ মামুন শরীফ,মো.ওয়াসি উদ্দিন এবং ইলা চন্দ।

Image may contain: 2 people, including Mohammad Khan, text

 

Comments

comments

x