আজ মঙ্গলবার | ১৯ জুন২০১৮ | ৫ আষাঢ়১৪২৫
মেনু

গর্ভ ভাড়া দেবেন ঐশ্বরিয়া!

মানচিত্র বিনোদন ডেস্ক | ১২ জুন ২০১৮ | ৩:১৭ অপরাহ্ণ

ফাইল ছবি-ঐশ্বরিয়া রায়

গর্ভ ভাড়া দেয়া বা সারোগেসি পদ্ধতির মাধ্যমে সন্তানের জন্ম দেয়া এখন বলিউডে বেশ পরিচিত এক পদ্ধতি। এবার বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন গর্ভ ভাড়া দিতে যাচ্ছেন। তবে বচ্চন বধূর গর্ভ ভাড়ার দেয়ার বিষয়টি বাস্তবে নয় সিনেমায়। সাবেক এই বিশ্ব সুন্দরী সিনেমার পর্দায় একজন সারোগেট মাদারের ভূমিকায় দেখা যাবে। সম্প্রতি চুক্তিবদ্ধ হওয়া নতুন চলচ্চিত্র ‘জেসমিন’-এ এমন চরিত্রের জন্য তিনি চুক্তিবদ্ধ হয়েছেন।

বাস্তব ঘটনা থেকে অনুপ্রাণিত হয়ে লেখা হয়েছে ‘জেসমিন’ ছবিটির কাহিনী। ঘটনাটি ঘটেছিল গুজরাটের পুসকারে। ‘জেসমিন’ চলচ্চিত্রটি এমন একজন নারীর গল্প বলবে, যিনি গর্ভ ভাড়া দিয়ে তার সন্তানের প্রতি মায়ায় জড়িয়ে পড়বেন। সে নারীর চরিত্রেই অভিনয় করতে যাচ্ছেন ঐশ্বরিয়া রাই বচ্চন। ‘টয়লেট : এক প্রেমকথা’ খ্যাত পরিচালক নারায়ণ সিং ও প্রেরণা আরোরার যৌথ প্রযোজনায় নির্মিত হবে ‘জেসমিন’।

নারায়ণ সিং মুম্বাই মিররকে বলেন, ‘এটি আসলে সত্য ঘটনা থেকে অনুপ্রাণিত একটি চলচ্চিত্র। গুজরাটে একজন নারী ছিলেন, যার কোনো সন্তান ছিল না। কিন্তু তিনি অন্যের জন্য সারোগেট মাদার হওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন। কিন্তু একপর্যায়ে তিনি সন্তানের প্রতি মায়ায় জড়িয়ে যান এবং ভাড়া নেয়া ব্যক্তিটির কাছে তার সন্তান ফেরত চান।

Comments

comments

x