আজ বুধবার | ১৫ আগস্ট২০১৮ | ৩১ শ্রাবণ১৪২৫
মেনু

মুক্তি পেল শ্রীদেবী কন্যা জাহ্নবীর প্রথম ছবি ‘‌ধড়ক’‌-এর ট্রেলার

মানচিত্র বিনোদন ডেস্ক | ১২ জুন ২০১৮ | ২:৫২ অপরাহ্ণ

মেয়ে জাহ্নবীর প্রথম ছবি দেখে যাওয়ার সৌভাগ্য হল না শ্রীদেবীর। ছবি মুক্তির কিছু মাস আগেই দুবাইয়ে তাঁর আকস্মিক প্রয়ান ঘটে। এই সবকিছুর মধ্যেই সোমবার মুক্তি পেল শ্রীদেবী–কন্যা জাহ্নবীর প্রথম ছবি ‘‌ধড়ক’‌–এর ট্রেলার।

করণ জোহার প্রযোজিত এই ছবিতে জাহ্নবীর সঙ্গে প্রথমবার পর্দায় দেখা যাবে শাহিদ কাপুরের ভাই ইশানকে। বোনের প্রথম ছবির ট্রেলার মুক্তির আগেই দাদা অর্জুন কাপুর ও দিদি অংশুলা কাপুরের অভিনন্দন চলে এসেছে জাহ্নবীর কাছে।

অর্জুন জানিয়েছেন, জাহ্নবীর মা শ্রীদেবীর হয়ে তিনি এবং অংশুলা সবসময় তাঁর পাশে রয়েছেন। বলিউডে তাঁর এই সফরে অর্জুন কাপুর একজন অভিভাবক হয়ে সব পরিস্থিতিতে জাহ্নবীর সঙ্গ দেবেন।

ছবির ট্রেলারে দেখা যাচ্ছে, জাহ্নবীর চরিত্রের নাম পার্থাবি। রাজস্থানের রাজনৈতিক নেতার মেয়ে হিসেবে জাহ্নবীকে খুব আত্মবিশ্বাসী দেখানো হয়েছে ছবিতে। পার্থাবি জানে সে জীবনে কী চায়।

অন্যদিকে, রাজস্থানের সাধারণ পরিবারের ছেলে মধুকর প্রেমে পরে পার্থাবির। মধুকর ও পার্থাবির প্রেম এবং তাঁদের সম্পর্কের টানাপোড়েন নিয়েই তৈরি লাভ স্টোরি ‘‌ধড়ক’‌।

ট্রেলারটি অতিরিক্ত দীর্ঘ হলেও, জাহ্নবী ও ইশানের উপস্থিতি ট্রেলারটিকে বেশ আকর্ষক করে তুলেছে। রাজস্থানের লোকেশন, ইশান–জাহ্নবীর রোমান্স, রঙীন পোশাক ট্রেলারকে আরও সুন্দর করে তুলেছে।

বলিউডে প্রথম পা রাখলেও ইশানকে দেখা গিয়েছে ইরানি পরিচালক মাজিদ মাজিদির ‘‌বিয়ন্ড দ্য ক্লাউড’‌–এও। তবে জাহ্নবীর এটা প্রথম ছবি। পরিচালক শশাঙ্ক খৈতানের ‘‌ধড়ক’‌ মুক্তি পেতে চলেছে ২০ জুলাই।

Comments

comments

x