আজ মঙ্গলবার | ১৪ আগস্ট২০১৮ | ৩০ শ্রাবণ১৪২৫
মেনু

কানে হেড ফোন লাগিয়ে ঘুম, ট্রেনে কাটা পড়ল রেল শ্রমিক

পাবনা প্রতিনিধি | ০৮ জুন ২০১৮ | ১২:৫৭ অপরাহ্ণ

ইমন সাঁওতাল

ভ্যাপসা গরমে রেল লাইনের ওপর বসে কানে হেড ফোন লাগিয়ে গান শুনছিলেন ইমন সাঁওতাল (২৫) নামে এক রেল শ্রমিক। মৃদু বাতাসে রেল লাইনের ওপর ঘুমিয়ে পড়ায় ট্রেনের নিচে কাটা পড়ে নিহত হয় সে।

বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে পাবনার চাটমোহর উপজেলার গুয়াখড়া রেলস্টেশনে। এতে তার শরীর ছিন্নভিন্ন হয়ে রেল লাইনের বিভিন্ন জায়গায় ছড়িয়ে ছিটিয়ে পড়ে। নিহত রেল শ্রমিক ইমন হবিগঞ্জের রানীগঞ্জ উপজেলার চুনারঘাট গ্রামের পুতুল সাঁওতালের ছেলে।

স্থানীয়রা জানান, রেললাইন সংস্কার কাজের জন্য গত কয়েকদিন যাবৎ বেশ কয়েকজন রেল শ্রমিক গুয়াখড়া স্টেশন এলাকায় অবস্থান করছেন। বৃহস্পতিবার সারাদিন কাজ শেষে অন্য শ্রমিকরা গুয়াখড়া স্টেশনের ওপর তাবুতে গেলেও ইমন রেল লাইনের ওপর কানে হেড ফোন লাগিয়ে গান শুনতে শুনতে ঘুমিয়ে পড়েন। রাত সাড়ে ১২টার দিকে খুলনা থেকে ঢাকাগামী আন্তঃনগর চিত্রা এক্সপ্রেস ট্রেন বার বার হর্ণ বাজালেও না শোনায় ট্রেনের নিচে কাটা পড়ে ইমন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সিরাজগঞ্জ জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন মজুমদার  বলেন, শুক্রবার সকালে ইমন সাঁওতাল নামে ওই রেল শ্রমিকের ছিন্নভিন্ন লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

Comments

comments

x