আজ মঙ্গলবার | ১৯ জুন২০১৮ | ৫ আষাঢ়১৪২৫
মেনু

জর্জিয়ায় মাহমুদ-রাসেল পরিষদের ইফতার ও দোয়া মাহফিল

বিশেষ প্রতিনিধি | ০৬ জুন ২০১৮ | ২:৩৯ অপরাহ্ণ

পবিত্র রমজান মাস উপলক্ষে যুক্তরাষ্ট্রের জর্জিয়ায় বিশিষ্ট ব্যবসায়ী মোস্তফা কামাল মাহমুদ ও গণমাধ্যম ব্যক্তিত্ব এবং মানচিত্র নিউজ ডট কমের প্রকাশক এইচ রাসেলের (মাহমুদ রাসেল) উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রোববার (৫ জুন) মনসুর মাসালা রেস্টুরেন্টে উক্ত ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

ইফতার পূর্ব আলোচনা সভায় বক্তব্য দেন, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সহ-সভাপতি বিশিষ্ট চিকিৎসক ডা. মুহাম্মদ আলী মানিক, জর্জিয়া বাংলাদেশ সমিতির সাবেক সভাপতি মাইনুজ্জামান ঝন্টু।

Image may contain: 5 people, including Mohammad Khan, people standing and night

এর আগে শুভেচ্ছা বক্তব্য রাখেন আসন্ন জর্জিয়া বাংলাদেশ সমিতির নির্বাচনে সভাপতি প্রার্থী মোস্তফা কামাল মাহমুদ। অনুষ্ঠান পরিচালনা করেন সাধারণ সম্পাদক পদপ্রার্থী এইচ রাসেল। ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে জর্জিয়ায় বসবাসরত বিপুল সংখ্যক প্রবাসী বাংলাদেশিরা অংশ গ্রহণ করেন।

প্রসঙ্গত, ‘জর্জিয়া বাংলাদেশ সমিতি’ জর্জিয়ায় বসবাসরত বাংলাদেশিদের প্রাণের সংগঠন। নানা চরাই উৎরাই পেড়িয়ে সংগঠনটি আজ স্বমহিমায় টিকে আছে। আসন্ন নির্বাচনকে সামনে রেখে জর্জিয়া প্রবাসী বাংলাদেশিদের মধ্যে অত্যন্ত জনপ্রিয় মুখ বিশিষ্ট ব্যবসায়ী মোস্তফা কামাল মাহমুদ ও গণমাধ্যম ব্যক্তিত্ব এইচ রাসেল তাদের প্যানেলের মাধ্যমে প্রার্থীতা ঘোষণা করেছেন। উক্ত ইফতার ও দোয়া মাহফিলে তারা আগামীতে ‘জর্জিয়া বাংলাদেশ সমিতি’ সুসংগঠিত করতে উপস্থিত সবার কাছে দোয়া ও সমর্থন চাইলে সবাই তাদের জন্য শুভকামনা জানান এবং পাশে থেকে কাজ করে যাওয়ার অঙ্গীকার ব্যক্ত করেন।

Comments

comments

x