আজ মঙ্গলবার | ১৯ জুন২০১৮ | ৫ আষাঢ়১৪২৫
মেনু

বয়সে ছোট মার্কিন তারকার সঙ্গে প্রিয়াঙ্কার প্রেম!

মানচিত্র বিনোদন ডেস্ক | ০৫ জুন ২০১৮ | ৩:০০ অপরাহ্ণ

ছবি- সংগৃহীত

প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসের সম্পর্ক নিয়ে সরগরম বলিউড। সেই উত্তাপ থেকে রেহাই মেলেনি হলিউডেরও। কিন্তু, প্রিয়াঙ্কা এবং নিকের সম্পর্ক নিয়ে পিগির বন্ধুরা যতই আপত্তি করুন না কেন, অভিনেত্রী কিন্তু নিজের সিদ্ধান্তে অটল।

শুধু তাই নয়, নিকের সঙ্গে তিনি দারুন যৌনজীবন উপভোগ করছেন বলেও ঘনিষ্ঠ মহলে জানিয়েছেন পিগি। নিকের সঙ্গে সম্পর্ক নিয়ে পিগি যতই উত্তেজিত থাকুন না কেন, তার মা যা বললেন, তা শুনে অবাক হবেন আপনিও।

প্রিয়াঙ্কা চোপড়ার মা মধু চোপড়া সম্প্রতি একটি সংবাদমাধ্যমের মুখোমুখি হন। সেখানে তিনি বলেন, একই কৃষ্টি এবং সংস্কৃতির দু’জন মানুষের মধ্যে সম্পর্ক তৈরি হলে, তবেই দু’পক্ষেরই সুবিধা হয়।

একজন বিদেশির সঙ্গে প্রিয়াঙ্কা, এটা ভাবতেই পারছেন না তিনি। মধু চোপড়া আরও বলেন, বিয়ের জন্য প্রিয়াঙ্কা যদি কখনও কাউকে খুঁজে না পান, তাহলে অবিবাহিত থাকলেও তাতে তার কোনও আপত্তি নেই।

২০১৭ সালের মেট গালার সময় থেকে প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে নিক জোনাসের ঘনিষ্ঠতা হয়। এরপর মাঝে মধ্যেই একসঙ্গে দেখা যেত তাদের। সম্প্রতি মার্কিন পপ তারকা নিকের সঙ্গে ছুটি কাটাতে যান পিগি। এরপরই তাদের সম্পর্ক নিয়ে জোর গুঞ্জন শুরু হয়। খবর-জিনিউজ।

১০ বছরের ছোট মার্কিন তারকার সঙ্গে প্রিয়াঙ্কার প্রেম, বিস্ফোরক অভিনেত্রীর মা

Comments

comments

x