আজ বৃহস্পতিবার | ১৬ আগস্ট২০১৮ | ১ ভাদ্র১৪২৫
মেনু

ফুটবল খেলতে গিয়ে হাসপাতালে রণবীর

মানচিত্র বিনোদন ডেস্ক | ০৪ জুন ২০১৮ | ২:৩৮ অপরাহ্ণ

ছবি- সংগৃহীত

চ্যারিটির জন্য ফুটবল খেলতে গিয়ে পায়ে চোট পেলেন বলিড অভিনেতা রণবীর কাপুর। শনিবারই অভিষেক বচ্চন ও রণবীর কাপুরের দুই ফুটবল দলের মধ্যে খেলা চলছিল। যেখানে অভিষেকের দল জিতে ট্রফি পান। কিন্তু রণবীর যাকে সবসময় মাঠে অন্যদের উৎসাহ দিতে দেখা যায়, সেই কিনা পায়ে চোট পেল।

ডান পায়ের গোড়ালিতে আঘাত লাগে রণবীরের। তাকে সঙ্গে সঙ্গে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। চিকিৎসকরা জানান, গোড়ালি আঘাত লেগেছে। তাই কিছুদিন বাড়িতেই বিশ্রাম নিতে হবে রণবীরকে।

যদিও রণবীর চিকিৎসকের কথায় পাত্তা না দিয়ে রবিবারই এই পা নিয়ে গোয়ার উদ্দেশ্যে রওনা দেন। কারণ সেখানে শুটিং ছিল তার। রণবীর তার ব্যাথার কাছে পেশাদারিত্বকে হার মানতে দেননি। ২৯ জুন মুক্তি পাচ্ছে তার প্রতীক্ষিত ছবি ‘‌সঞ্জু’‌। সঞ্জয় দত্তের ভূমিকায় অভিনয় করার জন্য রণবীরকে খুব কাছ থেকে সঞ্জুবাবার জীবনীকে জানতে হয়েছে। এমনকী ছবির ট্রেলারেও দেখা গেছে, সঞ্জু ওরফে রণবীর তার মাদকাসক্তি নিয়ে কথা বলছেন।

তবে বাস্তব জীবনে রণবীর কোনওদিন ড্রাগস না খেলেও, ধূমপানের নেশা তার মারাত্মক। সম্প্রতি এক ম্যাগাজিনে সাক্ষাৎকার দিতে গিয়ে রণবীর জানান যে তার মত ধূমপানে আসক্তদের ক্ষেত্রে বৈদ্যুতিন কৃত্রিম সিগারেটও কাজ করেনি।

তিনি বলেন, ‘‌আমি মাত্র চারমাসের জন্য ধূমপান ছেড়ে দিয়েছিলাম, এরপর গত মাসে আবার রোলিং সিগারেট খাওয়া শুরু করি। দিনে এক বা দু’‌টো, তার বেশি নয়। আমার যখন ১৫ বছর বয়স আমি তখন থেকে সিগারেট খাওয়া শুরু করি, কিন্তু এখন আমার ভয় করছে। কারণ আমি জানি এর চেয়ে বাজে নেশা আর নেই।’

Comments

comments

x