আজ মঙ্গলবার | ২৩ অক্টোবর২০১৮ | ৮ কার্তিক১৪২৫
মেনু

ব্রাজিলের পতাকা টাঙাতে গিয়ে কিশোরের মৃত্যু

মানচিত্র ডেস্ক | ০৪ জুন ২০১৮ | ২:২০ অপরাহ্ণ

ছবি- সংগৃহীত

টাঙ্গাইলের সখীপুরে ব্রাজিলের পতাকা টাঙাতে গিয়ে গাছ থেকে পড়ে বাসের চাকায় পিষ্ট হয়ে রাশেদ হাসান নামের এক কিশোরের মৃত্যু হয়েছে। রাশেদ রোববার রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। রাশেদ প্রতিমা বংকী ফাযিল মাদ্রাসার ৬ষ্ঠ শ্রেণির ছাত্র এবং ওই এলাকার বছির উদ্দিনের ছেলে।

জানা যায়, গত ২৮ মে ঢাকা-সখীপুর সড়কের প্রতিমা বংকী বাজার এলাকায় ব্রাজিলের পতাকা টাঙাতে উঁচু গাছ থেকে ছিটকে পড়ে চলন্ত বাসের চাকায় পিষ্ট হয় কিশোর রাশেদ। রাশেদকে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

তার পরিবার সূত্রে জানা যায়, ঘটনার দিন সকালে রাশেদ ও তার দুই বন্ধু মিলে প্রিয় ফুটবল দল ব্রাজিলের একটি পতাকা নিয়ে বাজারে যায়। তাদের মধ্যে রাশেদ হাসান সড়কের পাশের সবচেয়ে উচু মেহগনি গাছে ওই পতাকা টাঙাতে ওঠে। পতাকা বাঁধতে গিয়ে পা ফসকে সে সড়কের চলন্ত বাসের সামনে পড়ে যায়।

পরে বাসের সামনের চাকায় পিষ্ট হয়ে গুরুতর আহত হয় রাশেদ হাসান। স্থানীয়রা তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লে¬ক্সে নিয়ে যায়। পরে অবস্থার অবনতি দেখে তাকে ঢামেকে রেফার্ড করা হয়।

সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম তুহীন আলী বলেন, এ ঘটনায় তার পরিবার কোন অভিযোগ করেনি। পরে একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।

Comments

comments

এই বিভাগের আরও খবর
x