আজ বুধবার | ১৫ আগস্ট২০১৮ | ৩১ শ্রাবণ১৪২৫
মেনু

আটলান্টার ফোবানা সম্মেলনে মিলিত হবেন প্রাক্তন ছাত্র-ছাত্রীরা

বিশেষ প্রতিনিধি | ০১ জুন ২০১৮ | ১:৫৭ অপরাহ্ণ

প্রতীকি ছবি

‘জর্জিয়া অন মাই মাইন্ড’ শ্লোগান সামনে রেখে জুলাই মাসে যুক্তরাষ্ট্রের আটলান্টায় অনুষ্ঠিত হবে ৩২তম ফোবানা সম্মেলন। আগামী এই সম্মেলনকে ঘিরে সংশ্লিষ্টরা পুরোদমে কাজ করে যাচ্ছেন। জর্জিয়া প্রবাসী বাঙ্গালীদের মধ্যে এখন থেকেই উৎসবের আমেজ বইছে। প্রচারণা চালিয়ে যাওয়া হচ্ছে সোশাল মিডিয়া থেকে শুরু করে নানা মাধ্যমে।

৩২ তম সম্মেলন উপলক্ষে এরমধ্যে বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন ছাত্র-ছাত্রীদের জন্যে এ্যালামনাই বা প্রীতি সম্মিলনী অনুষ্ঠানের ঘোষণা দিয়েছে আয়োজক কমিটি। একে অপরের মধ্যে আদান প্রদান করবেন পুরানো দিনের নানা ঘটনার কথা।  বসবে মিলন মেলা। আগামী ২৭, ২৮ ও ২৯ জুলাই তিন দিনব্যাপী জর্জিয়া ওয়ার্ল্ড কংগ্রেস সেন্টারে অনুষ্ঠিত হবে এই সম্মেলন।

সম্মেলনের আহবায়ক জসিম উদ্দিন গণমাধ্যমকে জানান, প্রীতি সম্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথি হয়ে আসছেন চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যাঞ্চেলর ইফতেখার উদ্দিন চৌধুরী। অনুষ্ঠানে ঢাকা বিশ্ববিদ্যালয়, জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়, প্রাক্তন ব্যাচসহ বুয়েটের প্রাক্তন ছাত্ররা উপস্থিত থাকবে। সম্মেলনের কমিটির পক্ষ থেকে শুধু মুল মঞ্চের কাছাকাছি কক্ষ বরাদ্দ করা হবে। আয়োজনের সবকিছুই পরিচালিত হবে নিজস্ব উদ্যোগে।

এ্যালামানাই অনুষ্ঠানে জসিম উদ্দিন ৪০৪ ৫০৯ ০১০৯, নাহিদুল খান ৭৭০ ৭২২ ৫৩৬৯ টেলিফোনে অথবা (atlfobana@gmail.com) এই ঠিকানায়  যোগাযোগ করার অনুরোধ জানানো হয়েছে।

Image result for আটলান্টা ফোবানা

উল্লেখ্য, এরআগে অতিসম্প্রতি একটি মিডিয়া কমিটি গঠন করা হয়েছে। প্রবাসের একঝাঁক গুণী সাংবাদিকদের সমন্বয়ে এই কমিটি গঠন করা হয়। কমিটির চেয়ারম্যান হয়েছেন সাংবাদিক রুমী কবির। উপদেষ্টা হিসেবে থাকবেন বাংলাদেশ অনলাইন নিউজ নেটওয়ার্ক (বিডিওএনএন) এর সভাপতি ও লেখক শিব্বির আহমেদ। অপরদিকে কো-চেয়ারম্যান হিসেবে নিযুক্ত হয়েছেন আটলান্টার জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল মানচিত্র নিউজ.কম এর প্রকাশক এবং মানচিত্র ফাউন্ডেশনের সভাপতি এইচ রাসেল, সাংবাদিক সিকদার মনজিলুর রহমান এবং কলামিস্ট ও সাংবাদিক গোলাম জুয়েল সাদত।

কনভেনর জসিম উদ্দিন ও সদস্য সচিব নাহিদুল খান সাহেল আটলান্টায় ৩২তম ফোবানা আসর সফল করতে উত্তর আমেরিকার সকল প্রবাসীদের প্রতি আহবান জানিযেছেন।

Comments

comments

x