আজ বৃহস্পতিবার | ১৬ আগস্ট২০১৮ | ১ ভাদ্র১৪২৫
মেনু

জনসমক্ষে সালমানকে নিগ্রহ করলেই পুরস্কার!

মানচিত্র বিনোদন ডেস্ক | ০১ জুন ২০১৮ | ১২:৪৩ অপরাহ্ণ

ফাইল ছবি-সালমান খান

বলিউড সুপারস্টার সালমান খানকে মারধর করতে হবে। এজন্য মিলবে দুই লাখ ভারতীয় রুপি! শুনলে যে কেউ চমকে উঠতে পারেন। কিন্তু এমনই ভারতের ‘হিন্দু হি আগে’ নামের একটি সংগঠন। সংগঠনটির নেতা গোবিন্দ পরাশর  গণমাধ্যমের সামনে বলেছেন, সালমান খানকে শারীরিক নিগ্রহের বিনিময়ে ২ লাখ রুপি।

প্রশ্ন আসতেই পারে, হঠাৎ কী এমন কাজ করলেন সালমান? এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা গেছে, সালমানের উপরে তাদের এহেন রাগের কারণ, সালমানের নতুন প্রযোজনা সংস্থার একটি ছবি। সেই ছবির নাম ‘লাভরাত্রি’। আগামী অক্টোবরে (সম্ভবত ৫ অক্টোবর) ওই ছবি মুক্তি পাওয়ার কথা।

শোনা যাচ্ছে, ছবি মুক্তি পাবে নবরাত্রির সময়েই। হিন্দু ভাবাবেগে আঘাত করছেন সালমান— এমন বিচিত্র অভিযোগেই সালমানকে পেটানোর পরিকল্পনা করেছে ‘হিন্দু হি আগে’। তবে নিজেরা সেই কর্মটি করার কথা না ভেবে অন্যকে এগিয়ে দিতে চায় তারা।

এই সংগঠনের নেতা প্রবীণ তোগাড়িয়া। বিশ্ব হিন্দু পরিষদ ছাড়ার পরে এই সংগঠন গড়ে তুলেছেন তিনি। সেই প্রবীণেরই কাছের লোক বলে পরিচিত গোবিন্দ।

গোবিন্দ জানিয়ে দিয়েছেন, জনসমক্ষে সালমানকে নিগ্রহ করলেই পুরস্কার দেবেন তারা। পাশাপাশি তিনি দাবি করেছেন, নিষিদ্ধ করে দেওয়া হোক এই ছবিকে। ভারতীয় সেন্সর বোর্ডকেও তিনি অনুরোধ করেছেন ছবিটিকে নিষিদ্ধ করতে।

তবে শেষ পর্যন্ত যদি ছবি নিষিদ্ধ না হয়, তাহলে তারা প্রবল প্রতিবাদ করবেন বলে হুমকি দিয়েছেন গোবিন্দ। অর্থাৎ, ‘পদ্মাবৎ’-এর পরে আবার একটি ভারতীয় ছবিকে নিয়ে ভাবাবেগ সংক্রান্ত জলঘোলা হওয়ার সম্ভাবনা তৈরি হচ্ছে।

প্রসঙ্গত, ‘লাভরাত্রি’ ছবিতে নায়কের ভূমিকায় দেখা যাবে সালমানের ভগ্নিপতি আয়ুষ শর্মাকে।

Comments

comments

x