আজ বুধবার | ১৫ আগস্ট২০১৮ | ৩১ শ্রাবণ১৪২৫
মেনু

আটলান্টায় ফোবানা সম্মেলনকে ঘিরে উন্মাদনা, মিডিয়া কমিটি গঠন

বিশেষ প্রতিনিধি | ২৫ মে ২০১৮ | ১:৩১ অপরাহ্ণ

‘জর্জিয়া অন মাই মাইন্ড’ শ্লোগান সামনে রেখে আসন্ন ৩২তম ফোবানা সম্মেলনকে ঘিরে আটলান্টা প্রবাসীদের মধ্যে আস্তে আস্তে উন্মাদনা বাড়ছে। সম্মেলনকে সামনে রেখে দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন আয়োজকরা। উত্তর আমেরিকা প্রবাসী বাংলাদেশিদের সংগঠন ফোবানা এর ২০১৮ সালের সম্মেলন অনুষ্ঠিত হবে জর্জিয়া ওয়ার্ল্ড কংগ্রেস সেন্টারে।

২৭, ২৮ ও ২৯ জুলাই তিন দিনব্যাপী ফোবানা সম্মেলনের আয়োজনে রয়েছে জর্জিয়ার ‘বাংলাদেশি আমেরিকান অ্যাসোসিয়েশন অব জর্জিয়া। এর আগে ১৯৯৯, ২০০৬ ও ২০১৩ সালে আটলান্টায় এ সম্মেলন অনুষ্ঠিত হয়। দীর্ঘ পাঁচ বছর পর চতুর্থবারের মতো সম্মেলনটি এবারও আটলান্টায় অনুষ্ঠিত হবে। এদিকে এই সম্মেলনের বিভিন্ন খবর যুক্তরাষ্ট্রসহ বিশ্ববাসীর সামনে তুলে ধরার জন্য একটি মিডিয়া কমিটি গঠন করা হয়েছে। প্রবাসের একঝাঁক গুণী সাংবাদিকদের সমন্বয়ে এই কমিটি গঠন করা হয়।

কমিটির চেয়ারম্যান হয়েছেন সাংবাদিক রুমী কবির। উপদেষ্টা হিসেবে থাকবেন বাংলাদেশ অনলাইন নিউজ নেটওয়ার্ক (বিডিওএনএন) এর সভাপতি ও লেখক শিব্বির আহমেদ। অপরদিকে কো-চেয়ারম্যান হিসেবে নিযুক্ত হয়েছেন আটলান্টার জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল মানচিত্র নিউজ.কম এর প্রকাশক এবং মানচিত্র ফাউন্ডেশনের সভাপতি এইচ রাসেল, সাংবাদিক সিকদার মনজিলুর রহমান এবং কলামিস্ট ও সাংবাদিক গোলাম জুয়েল সাদত।

কনভেনর জসিম উদ্দিন ও সদস্য সচিব নাহিদুল খান সাহেল আটলান্টায় ৩২তম ফোবানা আসর সফল করতে উত্তর আমেরিকার সকল প্রবাসীদের প্রতি আহবান জানিযেছেন।

Comments

comments

x