আজ শনিবার | ২১ জুলাই২০১৮ | ৬ শ্রাবণ১৪২৫
মেনু

আর এক মাস বাঁচবেন ইরফান খান!

মানচিত্র বিনোদন ডেস্ক | ১০ এপ্রি ২০১৮ | ১২:৪৯ অপরাহ্ণ

ফাইল ছবি-ইরফান খান

হলিউড এমনকি বাংলাদেশের সিনেমাতেও দক্ষতার ছাপ রেখেছেন বলিউড অভিনেতা ইরফান খান। গত ১৫ মার্চ তিনি নিজেই টুইট করে জানান, তিনি একটি বিরল রোগে আক্রান্ত।

পরে ইরফান জানান, তার নিউরো এন্ড্রোক্রাইন টিউমার হয়েছে। অথচ সোমবার একটি টুইটে জানা গেল, ইরফান নাকি আর মাত্র এক মাস বাঁচবেন! এরই মধ্যে শোকের ছায়া নেমে আসতে শুরু করেছে বলিউড সিনেমহলে।

স্থানীয় চলচ্চিত্র সাংবাদিক উমের সিন্ধু সম্প্রতি তার টুইটার হ্যান্ডেলে লিখেছেন, ভালো নেই ইরফান। নায়কের পরিবার সূত্রের খবর, ক্যান্সারের লাস্ট স্টেজে রয়েছেন অভিনেতা।

চিকিৎসক জানিয়ে দিয়েছেন, ইরফান হয়তো আর এক মাস বাঁচবেন। কিছুদিন আগে নায়কের অসুস্থ হওয়ার খবর নিজেই জানিয়েছিলেন তিনি। পরে জানা গিয়েছিল তার জন্ডিস হয়েছে।

পরে অবশ্য সে তথ্য ভুল বলে নিজের পোস্টের মাধ্যমেই জানিয়েছিলেন ইরফান খান। বলেছিলেন বিরল রোগে আক্রান্ত তিনি। সময় হলে নিজেই জানাবেন রোগের নাম। কিন্তু নায়কের কিছু জানানোর আগেই উমের সিন্ধু জানিয়েছেন, ক্যান্সার হয়েছে ইরফানের। হয়তো আর এক মাস বাঁচবেন তিনি।
এর আগেও ইরফানের ক্যানসারের খবর জানা গিয়েছিলে। সেই সময় মুখ খুলেছিলেন ইরফানপত্মী সুতপা শিকদার।

তিনি বলেন, তার সবচেয়ে ভালো বন্ধুটি নিজের রোগের সাথে সাহসের সাথে লড়াই করছেন। এই লড়াই তাদের জিততে হবেই। তবে এই সময় যারা গুজব ছড়াচ্ছেন তারা নিজের কাজে মন দিন। লড়াই কঠিন হলেও জয়ের বিষয়ে আত্মবিশ্বাসী তিনি। তার বিশ্বাস, শিগগিরই জীবনের মূল স্রোতে ফিরবেন তারা।

কিন্তু উমের সিন্ধুর টুইটের পর এখনও অভিনেতার পরিবারের পক্ষ থেকে কিছু জানানো হয়নি। ফলে সময় যত এগোচ্ছে মন খারাপের কালো মেঘ ঘনিয়ে আসছে ইরফান অনুরাগীদের মধ্যে।

Comments

comments

x