আজ মঙ্গলবার | ২২ মে২০১৮ | ৮ জ্যৈষ্ঠ১৪২৫
মেনু

জর্জিয়ায় অগ্রীম বৈশাখী মেলা অনুষ্ঠিত

বিশেষ প্রতিনিধি | ০৪ এপ্রি ২০১৮ | ১:৪২ অপরাহ্ণ

অনেকদিন পর জর্জিয়া প্রবাসীরা মেতে উঠেছিল হই-হুল্লোড় ও আনন্দে। বার্কমার হাইস্কুল প্রাঙ্গন ছিল কানায় কানায় পূর্ণ। গত পহেলা এপ্রিল রোববার জর্জিয়া স্যোশাল এন্ড কালটারাল অর্গানাইজেশনের আয়োজনে অনুষ্ঠিত হলো বৈশাখী মেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

অগ্রীম বর্ষবরণের এই অনুষ্ঠান স্থল পুরোপুরি বাঙালিয়ানা সাজে সেজে ওঠে। ঢাক-ঢোল-মাদলের তালে তালে নেচে গেয়ে সবাই অগ্রীম বর্ষ বরণের আনন্দে মেতে ওঠে। এরআগে মঙ্গল শোভাযা্রতা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে স্থানীয় শিল্পী ও বাংলাদেশি সব জনপ্রিয় সংগীত শিল্পীরা পারফর্ম করেন।এরমধ্যে বাংলাদেশের জনপ্রিয় শিল্পী সেলিম চৌধুরি , নিউ ইয়র্কের জনপ্রিয় সংগীত শিল্পী শম্পা জামান মেনামুগ্ধকর গান পরিবেশনা করেন। সবচেয়ে বড় আকর্ষণ ছিল পুরস্কারপ্রাপ্ত শিল্পী হাসন রাজার মনোমুগ্ধকর পরিবেশনা।

এর আগে বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের জাতীয় সংগীতের মধ্যে দিয়ে অনুষ্ঠান শুরু হয়। হলরুমের বাইরে বসে পান্তা-ইলিশ, শুঁটকি, ঝাল-মুড়িসহ বিভিন্ন দেশীয় খাবারের স্টল ও শাড়ি-চুড়ি এবং গহনার স্টল।

অনুষ্ঠানের শুরুতে শুভেচ্ছা বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি মোহন জাব্বার ও সাধারণ সম্পাদক উত্তম দে। এরপর আরও বক্তব্য রাখেন জর্জিয়া ডিস্ট্রিক-৫ আসনে সিনেটর পদপ্রাথী বাংলাদেশি শেখ মোজাহিদুর রহমান চন্দন, জর্জিয়া কংগ্রেশনাল ডিস্ট্রিক-৭ কংগ্রেসম্যান পদপ্রার্থী স্টিভ রিলে ও গুনেইট কাউন্টি বোর্ড অব কমিশনার ডিস্ট্রিক-২ এর বেন কু। এ সময়ে উপস্থিত ছিলেন জর্জিয়া আওয়ামী লীগের সাবেক সভাপতি মোহাম্মদ আলী হোসেন।

অগ্রীম বর্ষ বরণ অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন, ভাস্কর চন্দ, নেহাল মাহমুদ , আবুল হাসেম, ইলিয়াস হাসান রানা, হাসান খান ,রাশেদ চৌধুরী,শেখ জামাল ,রফিক হাসান,মিনহাজুল ইসলাম বাদল , শহিদুল ইসলাম ঠান্ডু, আবু নাসের মিলন প্রমুখ।

Comments

comments

এই বিভাগের আরও খবর
x