আজ রবিবার | ২২ জুলাই২০১৮ | ৭ শ্রাবণ১৪২৫
মেনু

বিজয়কে বাঁচাতে পারল না দুই বন্ধু!

পাবনা প্রতিনিধি | ৩০ মার্চ ২০১৮ | ১২:২৯ অপরাহ্ণ

বিজয়, নাহিদ ও আবদুল্লাহ। তিনজনই সমবয়সী। শুক্রবার সকালে বাড়ির পাশের একটি জমিতে গিয়ে মনের আনন্দে কাদামাটি দিয়ে খেলছিল। ঘণ্টাখানেক খেলার পর সাঁতার না জানা ওই তিন শিশু গায়ের কাদা পরিষ্কার করতে পাশের একটি পুকুরে যায় গোসল করতে।

পুকুরপাড়ে বসে গায়ের কাদা পরিষ্কার করার সময় হঠাৎ পা পিছলে পানিতে পড়ে যায় বিজয় (৬)। তাকে বাঁচাতে অপর দুই শিশু নাহিদ ও আবদুল্লাহও পানিতে ঝাঁপ দেয়। এভাবে চলতে থাকে বেশ কিছুক্ষণ। এমন সময় পুকুরপাড় দিয়ে যাওয়া এক নারী তাদের এ অবস্থায় দেখে চিৎকার দিয়ে ওঠে।

স্থানীয়রা এগিয়ে এসে ওই তিন শিশুকে উদ্ধার করে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে বিজয়কে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। অপর দুই শিশু নাহিদ ও আবদুল্লাহকে প্রাথমিক চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি রাখা হয়।

বিজয়ের মৃত্যুকে মেনে নিতে পারছিল না অপর দুই শিশু নাহিদ ও আবদুল্লাহ। চোখের সামনে বন্ধুর মৃত্যু দেখে তারা আতঙ্কিত হয়ে পড়েছে। এদিকে বিজয়ের স্বজনদের আহাজারিতে এ সময় হাসপাতালের পরিবেশ ভারি হয়ে ওঠে।

শুক্রবার সকালে এমন মর্মান্তিক ঘটনা ঘটেছে পাবনার চাটমোহর উপজেলার মূলগ্রাম ইউনিয়নের খতবাড়ি গ্রামে। বিজয় ওই গ্রামের মো. বজু সরকারের ছেলে। বেঁচে যাওয়া নাহিদ একই গ্রামের আবদুল মতিন ও আবদুল্লাহ মো. নজরুল ইসলামের ছেলে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চাটমোহর থানার পরিদর্শক (তদন্ত) মো. শরিফুল ইসলাম  জানান, বিষয়টি অত্যন্ত দুঃখজনক। প্রতিটি পরিবারের উচিত তাদের সন্তানদের প্রতি নজর দেয়া।

Comments

comments

x