আজ মঙ্গলবার | ২২ মে২০১৮ | ৮ জ্যৈষ্ঠ১৪২৫
মেনু

১লা এপ্রিল জর্জিয়া সোশ্যাল এন্ড কালচারাল-এর ‘বৈশাখী মেলা’

বিশেষ প্রতিনিধি | ২২ মার্চ ২০১৮ | ১:৪৪ অপরাহ্ণ

প্রতীকি ছবি

সাজছে বার্কমার হাইস্কুল। চলছে প্রস্তুতি। আয়োজনের কোন কমতি রাখতে চান না আয়োজকরা। বাংলা নববর্ষের সাজে সাজছে আটলান্টার বার্কমার হাইস্কুল প্রাঙ্গন।

প্রবাস জীবনে বাংলা নববর্ষকে সাদরে গ্রহণ করতে জর্জিয়ার জনপ্রিয় সংগঠন ‘জর্জিয়া স্যোশাল এন্ড কালচারাল অর্গানাইজেশন’ প্রতিবারের মতো এবারেও আয়োজন করেছে বৈশাখী মেলার।

জানা গেছে, লিলবার্ন রোডস্থ স্থানীয় বার্কমার হাইস্কুল প্রাঙ্গনে আগামী ১লা এপ্রিল রোববার স্থানীয় সময় বিকাল ৪ টা থেকে রাত ১১টা পর্যন্ত অনুষ্ঠিত হবে বৈশাখী আনন্দ অনুষ্ঠান।

পূর্বের অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে সুন্দর ও সার্থক ভাবে সফল করে তুলতে নিরন্তর চেষ্টা চালিয়ে যাচ্ছেন সংশ্লিষ্টরা। এবারের বৈশাখী মেলায় থাকছে স্থানীয় শিল্পীদের নাচ, গান ও কবিতার আসর। থাকবে শাড়ি-গহনা ও খাবারের স্টল।

এছাড়াও গান পরিবেশন প্রবাসের জনপ্রিয় সংগীত শিল্পী  শম্পা জামান এবং তাসবিয়া বিনতে শহীদ মিলা। অনুষ্ঠানে প্রতিটি প্রবাসী বাঙ্গালীদের স্ববান্ধব আমন্ত্রণ জানিয়েছে আয়োজক গোষ্ঠী। এছাড়াও অনুষ্ঠানে কোন প্রবেশ মূল্য নেই বলে জানা গেছে।

জর্জিয়া স্যোশাল এন্ড কালচারাল অর্গানাইজেশনের সভাপতি মোহন জাব্বার ও সম্পাদক উত্তম দেসহ সংশ্লিষ্টরা বিভিন্ন স্যোশাল মিডিয়া থেকে শুরু করে নানা ভাবে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন। আয়োজনকে সফল ও সার্থক করতে তারা সবার সহযোগিতা কামনা করেছেন।

 

Comments

comments

এই বিভাগের আরও খবর
x