আজ মঙ্গলবার | ২২ মে২০১৮ | ৮ জ্যৈষ্ঠ১৪২৫
মেনু

বখাটের ধারালো অস্ত্রের কোপে শিক্ষিকা আহত

মানচিত্র ডেস্ক | ২১ মার্চ ২০১৮ | ১:০২ অপরাহ্ণ

ছবি- সংগৃহীত

পাবনার সাঁথিয়ায় আফরোজা খাতুন (৩২) নামে এক শিক্ষিকাকে কুপিয়ে গুরুতর আহত করেছে আতিকুল (২৯) নামের এক বখাটে।  বুধবার বিকেলে সাঁথিয়া-বেড়া সড়কের ছেচানিয়া ব্রীজের উপর ঘটনাটি ঘটে।  আতিকুল ছেচানিয়া গ্রামের আবদুল আলিমের ছেলে।

খোঁজ নিয়ে জানা গেছে, সাঁথিয়া পৌরসভাধীন দৌলতপুর গ্রামের আবদুর রহমানের স্বামী পরিত্যাক্তা কণ্যা আফরোজা খাতুন ছেচানিয়া মেমোরিয়াল দাখিল মাদ্রাসার শিক্ষকতা করেন। প্রতিদিনের ন্যায় বুধবার সে মাদরাসা ছুটি শেষে অটোভ্যান যোগে বাড়ি ফেরার পথে সাঁথিয়া-বেড়া সড়কের ছেচানিয়া ব্রীজের উপর পৌছা মাত্র পূর্ব পরিকল্পিতভাবে এলাকার বখাটে আতিকুল ভ্যান থামিয়ে উক্ত শিক্ষিকাকে উপুর্যপুরি ধারালো অস্ত্র দিয়ে মাথায় ও শরীরের বিভিন্ন জায়গায় কুপিয়ে দ্রুত পালিয়ে যায়। স্থানীয়ারা গুরুতর অবস্থায় শিক্ষিকাকে সাঁথিয়া হাসপাতালে ভর্তি করে। তার অবস্থা আশংকাজনক হওয়ায় চিকিৎসক তাকে পাবনা জেনারেল হাসপাতালে প্রেরণ করে।

আহত শিক্ষিকার মা ফরিদা বেগম জানায়, তার কণ্যা মাদ্রাসায় যাওয়া আসার পথে দীর্ঘ দিন ধরে ওই বখাটে আফরোজাকে কু-প্রস্তাব দিয়ে আসছিল। বিষয়টি মাদরাসার পরিচালনা কমিটির সভাপতিকে অভিযোগ দেয়ার পর ও কোন ফল হয়নি। তার অভিযোগ কু-প্রস্তাবে রাজি না হওয়ায় ভ্যান ঠেকিয়ে তার মেয়েকে হত্যার উদেশ্যে এ ঘটনা ঘটিয়েছে।

এ ব্যাপারে মাদরাসা কমিটির সভাপতি শাহ আলম ও মাদ্রাসার সুপার আব্দুল মতিন সাংবাদিকদের জানান, ঘটনাটি খুবই ঘৃণিত তারা এর উপযুক্ত বিচার দাবি করেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত শিক্ষিকার মা ফরিদা বেগম বাদী হয়ে সাঁথিয়া থানায় অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে।

Comments

comments

x