আজ মঙ্গলবার | ২৪ এপ্রিল২০১৮ | ১১ বৈশাখ১৪২৫
মেনু

ফর্মের তুঙ্গে আশরাফুল, ৯ খেলায় ৩ শতক

মানচিত্র ক্রীড়া ডেস্ক | ২০ মার্চ ২০১৮ | ১:৫০ অপরাহ্ণ

ফাইল ছবি-মোহাম্মদ আশরাফুল

ফর্মের তুঙ্গে রয়েছেন মোহাম্মদ আশরাফুল। ঢাকা প্রিমিয়ার লিগের ৯ খেলায় ৩টি শতক তুলে নিয়েছেন কলাবাগান ক্রীড়া চক্রের এই তারকা ক্রিকেটার।

প্রাইম দোলেশ্বর, অগ্রণী ব্যাংকের পর সেঞ্চুরি করেছেন মোহামেডানের বিপক্ষে। দোলেশ্বরের বিপক্ষে ১০৪, অগ্রণী ব্যাংক দলের বিপক্ষে ১০২* এবং মোহামেডানের বিপক্ষে ১২৭ রান করেন আন্তর্জাতিক ক্রিকেটের সর্বকনিষ্ঠ এই সেঞ্চুরিয়ান।

মঙ্গলবার (২০ মার্চ) সাভারে বিকেএসপির মাঠে মোহামেডানের বিপক্ষে ১২৪ বলে ১৩ চার ও ৩ ছক্কায় ১২৭ রানের ইনিংস গড়েন জাতীয় দলের সাবেক এই অধিনায়ক। তার সেঞ্চুরির দিনেও বড় স্কোর গড়তে পারেনি কলাবাগানের দলটি।

যানজটের কারণে নির্ধারিত সময়ের ৩০ মিনিট পর খেলা শুরু হয়। টসে জিতে আগে ব্যাটিংয়ে নেমে শুরু থেকেই নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে কলাবাগান। উইকেটের এক প্রান্ত আগলে রাখেন আশরাফুল।

অন্য প্রান্তের ব্যাটসম্যানরা নিয়মিত বিরতিতে আসা-যাওয়ার মধ্যে থাকায় ৪৭.৫ ওভারে ২৬০ রান তুলতেই অলআউট হয়ে যায় কালাবাগান। মোহামেডানের হয়ে ৮.৫ ওভারে ৪৯ রানে ৬ উইকেট নেন কাজী অনিক। এছাড়া ২ উইকেট নেন মোহাম্মদ আজিম।

টার্গেট তাড়া করতে নেমে এই রিপোর্ট লেখা পর্যন্ত মতিঝিল পাড়ার দলটির সংগ্রহ ৪১ ওভারে খেলা শেষে ৭ উইকেট হারিয়ে ১৯৮ রান। ২৯ রান নিয়ে ব্যাট করছেন অধিনায়ক শামসুর রহমান শুভ।

এর আগে ৫৭ ও ৫১ রান করে আউট হয়ে ফিরেছেন এনামুল হক ও রনি তালুকদার। জয়ের জন্য শেষ ৫৪ বলে মোহামেডানের প্রয়োজন ৬৩ রান।

Comments

comments

x