আজ রবিবার | ২২ জুলাই২০১৮ | ৭ শ্রাবণ১৪২৫
মেনু

শক্তি বর্ধক হালুয়া খেয়ে প্রাণ গেল দুই যুবকের

মানচিত্র ডেস্ক | ১৫ মার্চ ২০১৮ | ১:০৭ অপরাহ্ণ

প্রতীকি ছবি

শক্তি বর্ধক হালুয়া খেয়ে অকালে প্রাণ গেল দুই যুবকের। বুধবার রাতে ঘটনাটি ঘটেছে সাভারের আশুলিয়া এলাকায়। এছাড়া গুরুতর অবস্থায় সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে ভর্তি রয়েছেন আরও দুইজন।

বুধবার রাতে নিজেদের তৈরি হালুয়া খেয়ে অসুস্থ হয়ে পড়ে চারজন। এদের মধ্যে হাসপাতালে নেয়ার পথেই দুইজন মারা যান। হতাহতরা সবাই ঢাকা রফতানি প্রক্রিয়াকরণ এলাকার (ডিইপিজেড) বিভিন্ন কারখানার শ্রমিক বলে জানা গেছে। ডিইপিজেডের পার্শ্ববর্তী ভাদাইল এলাকার মন্ডল কলোনিতে ভাড়া থাকতেন তারা।

নিহতরা হলেন, আব্দুল মোতালেব (২৫) এবং জিল্লুর রহমান (২৪)। আর আইসিইউতে চিকিৎসাধীন আছেন ফরিদ হোসেন (৪৯) এবং শামীম (২০)। আইসিইউতে চিকিৎসাধীন ফরিদ হোসেন ডিইপিজেডের স্কাইরেক্স ফ্যাশনের সুপারভাইজার বলে জানিয়েছেন তার এক সহকর্মী।

তিনি জানান, রাতের সিফটে ডিউটি থাকায় ফরিদ হোসেন রাত ১০টায় কারখানায় প্রবেশ করেন। এরপর রাত ১২টার দিকে হঠাৎ তিনি বমি ও ঘামতে থাকেন। পরে তাকে স্থানীয় হাবিব ক্লিনিকে নেয়া হলে ফরিদ বাসায় হালুয়া খাওয়ার বিষয়টি স্বীকার করেন। ঠিক একই সময় আব্দুল মোতালেব, জিল্লুর রহমান এবং শামীমকে হাসপাতালে নিয়ে আসে তাদের স্বজনরা। তাদের অবস্থা গুরুতর হওয়ায় সেখানকার চিকিৎসকরা চারজনকেই এনাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। হাসপাতালে আনার পথে আব্দুল মোতালেব ও জিল্লুর রহমান মারা যান।

এনাম মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউ ইনচার্জ নাসির আহমেদ বলেন, পাকস্থলীতে বিষক্রিয়ার কারণে আব্দুল মোতালেব ও জিল্লুর রহমানের মৃত্যু হয়েছে বলে ধারণা করছি। আইসিইউতে যারা আছেন তারা এখনও বিপদমুক্ত নন।

Comments

comments

x