আজ শুক্রবার | ১৭ আগস্ট২০১৮ | ২ ভাদ্র১৪২৫
মেনু

ড. সিদ্দিকুর রহমান-আবদুস সামাদ আজাদের প্রেস বিজ্ঞপ্তি

মানচিত্র ডেস্ক | ১১ মার্চ ২০১৮ | ১১:১৭ পূর্বাহ্ণ

বর্ষীয়ান রাজনীতিবিদ ও যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমান এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবদুস সামাদ আজাদ আগামী ২২ মার্চ মধ্যম আয়ের দেশ ঘোষণাকে কেন্দ্র করে কর্মসূচী দিয়ে একটি প্রেস বিজ্ঞপ্তি দিয়েছেন।

শনিবার ড. সিদ্দিকুর রহমান তার ফেসবুকে আওয়ামীলীগ সরকারের নির্বাচনী ইশতেহারের ওপর একটি প্রেস বিজ্ঞপ্তি প্রকাশ করেন। সেখানে তিনি বাংলাদেশের সার্বিক উন্নয়নের যে ধারা অব্যাহত আছে আজ সমগ্র বিশ্বের জন্য একটি যথোপযুক্ত উদাহরণ বলে উল্লেখ করেছেন। তার ফেসবুক স্ট্যাটাসটি মানচিত্র পাঠকদের জন্য হুবহু তুলে ধরা হলো।

ড. সিদ্দিকুর রহমানের স্ট্যাটাস……

২০০৮ সালের জাতীয় নির্বাচনে আওয়ামীলীগের নেতৃত্বাধীন মহাজোটের নিরংকুশ সংখ্যাগরিষ্ঠতা অর্জন এবং জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার গঠনের মধ্য দিয়ে দেশের সার্বিক উন্নয়নের যে ধারা অব্যাহত রয়েছে তা সত্যি আজ সমগ্র বিশ্বের জন্য একটি যথোপযুক্ত উদাহরণ ।

দারিদ্রতার হার কমানো, খাদ্যে স্বয়ংসম্পূর্নতা, মাথাপিছু আয় বৃদ্ধি,আর্থ সামাজিক উন্নয়ন, নিত্য প্রয়োজনীয় অবকাঠামোর উন্নয়ন, উপরোক্ত বিষয়গুলোতে জাতিসংঘের বেঁধে দেওয়া মানদন্ডের সূচক পূর্ণ হতে যাচ্ছে আগামী ২২শে মার্চ ।

আওয়ামীলীগের নির্বাচনী ইসতেহারটিকে উল্লেখ করা হয়ে ছিল দিন বদলের সনদ হিসেবে এবং সেই সনদে পুঙ্খানুপুঙ্খভাবে উল্লেখ করা হয়েছিল সনদ বাস্তবায়নের রুপরেখা । জননেত্রী শেখ হাসিনার বলিষ্ঠ, সময়পোযুগী এবং গতিশীল নেতৃত্বে দেশ আজ মধ্যম আয়ের দেশের দ্বারপ্রান্তে । আগামী ২২শে মার্চ সেই মাহেন্দ্রক্ষণ , বহুল প্রতিক্ষিত, গৌরবজ্জ্বল দিন,মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করবেন মধ্যম আয়ের দেশ হিসেবে।

এই উপলক্ষ্যে যুক্তরাষ্ট্র আওয়ামীলীগ ২২শে মার্চের প্রথম প্রহরে নিউইয়র্কের জ্যাকসন হাইটসে এক অনুষ্ঠানের মাধ্যমে এই ঐতিহাসিক দিনটিকে স্বরনীয় করে রাখতে ব্যাপক প্রস্ততি নিচ্ছে । মুক্তিযুদ্ধের চেতনা ধারন করে এবং বংগবন্ধুর আদর্শে উজ্জীবিত হয়ে এই প্রবাসের মাটিতে আমরা প্রতিটি বংগবন্ধুর সৈনিক নিঃস্বার্থভাবে দেশের মংগলার্থে কাজ করে যাব ।

Comments

comments

x