আজ বৃহস্পতিবার | ২১ জুন২০১৮ | ৭ আষাঢ়১৪২৫
মেনু

তৃতীয় পুত্র সন্তানের বাবা হলেন মেসি

মানচিত্র ক্রীড়া ডেস্ক | ১১ মার্চ ২০১৮ | ১০:২৯ পূর্বাহ্ণ

ছবি- সংগৃহীত

এবার তৃতীয় পুত্র সন্তানের বাবা হলেন আর্জেন্টিনা ফুটবল দলের অধিনায়ক ও স্প্যানিশ ক্লাব বার্সেলোনার সেরা খেলোয়াড় লিওনেল মেসি।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও ইনস্টাগ্রামে ছবিসহ নিজেই এ খবর নিশ্চিত করেছেন মেসি। যে ছবি পোস্ট করেছেন, তাতে দেখা যাচ্ছে তার আঙ্গুল ধরে রেখেছে সদ্যজাত সন্তানটি। ওই ছবি ফেসবুকে ও ইনস্টাগ্রামে পোস্ট করে মেসি লিখেছেন, স্বাগত শিরো (সন্তানের নাম)।

ঈশ্বরকে ধন্যবাদ। মা ও সন্তান দু’জনই ভাল আছে। আমরা খুব খুশি। খবরে প্রকাশ, পার্সিয়ান শব্দ ‘সাইরাস’ থেকে এসেছে ‘চিরো’- গ্রিক ও লাতিন ভাষায় যার অর্থ হচ্ছে ‘সূর্য’। আর এখন মেসির ঘরে সেই সূর্যের আলো!

সদ্যজাত সন্তানের আঙ্গুলের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করার সাথে সাথেই তা ভাইরাল হয়ে যায়। শৈশবের বান্ধবী আন্তোনেল্লা রোকুজ্জোকে গত বছর বিয়ে করেন মেসি।

বিয়ের আগেই দু’টি সন্তানের জন্ম দিয়েছেন মেসি-রোকুজ্জো জুটি। তাদের প্রথম সন্তান থিয়াগোর বয়স ৫। দ্বিতীয় সন্তান মাতেও’র বয়স ২।

তৃতীয় সন্তানের জন্মের সময় স্ত্রী রোকুজ্জোর পাশে থাকতে গত রাতে লা-লীগায় মালাগার বিপক্ষে বার্সেলোনার হয়ে খেলেননি মেসি। তবে মালাগার বিপক্ষে ম্যাচটি ২-০ গোলে জিতেছে বার্সা।

খেলতে না পারলেও হাসপাতালে স্ত্রী ও সদ্যজাত সন্তানের পাশে থেকে টেলিভিশনে ম্যাচটি উপভোগ করেছেন মেসি।

Comments

comments

x