আজ সোমবার | ১৮ জুন২০১৮ | ৪ আষাঢ়১৪২৫
মেনু

পিএসজিতে গিয়ে অনুতপ্ত নেইমার

মানচিত্র ক্রীড়া ডেস্ক | ১০ মার্চ ২০১৮ | ১:১৮ অপরাহ্ণ

ফাইল ছবি

গত বছর বার্সা ছেড়ে পিএসজিতে যোগ দেন ব্রাজিল তারকা নেইমার। দলবদলের সময় রেকর্ড ২২২ মিলিয়ন ইউরোর বিনিময়ে মূলত মেসির ছায়া ও ক্যারিয়ারের কথা বিবেচনা করেই এমন সিদ্ধান্ত নেন তিনি।

তবে এখন আবার শোনা যাচ্ছে, পিএসজিতে যোগ দেওয়ার সিদ্ধান্তে বেশ অনুতপ্ত নেইমার এবং বার্সায় প্রত্যাবর্তনের জন্য কি করতে হবে সেটি জানতে চান ব্রাজিলিয়ান সেনসেশন। স্প্যানিশ ক্রীড়া দৈনিক মুন্ডো দেপোর্তিভো এমনাটাই লিখেছে।।

মুন্ডো দেপোর্তিভোর প্রতিবেদনে আরো বলা হয়েছে, প্যারিসে আরো এক মৌসুম কাটিয়ে ২০১৯ সালে স্পেনে ফেরার প্রচেষ্টা চালাবেন ২৬ বছর বয়সী নেইমার।

যদিও এরই মধ্যে গোল ডট কমের দাবি,রিয়ালেই যাবেন নেইমার। সে লক্ষ্যে তার বাবা সঙ্গেও কথা বলেছে মাদ্রিদ কর্তৃপক্ষ। যদিও পিএসজি প্রেসিডেন্ট নাসের আল খেলাইফি জোর গলায় বলছেন নেইমার বিক্রির জন্য নয়।

তাই রিয়াল ভালো করেই জানে নেইমারকে ফ্রেঞ্চ জায়ান্টদের কাছ থেকে আলাদা করতে কি করতে হবে।

মোটা অঙ্কের লোভনীয় প্রস্তাবই একমাত্র উপায় হতে পারে। দলবদলের বাজারে যে যেকোনো কিছুই যে সম্ভব। আকাশছোঁয়া মূল্যে নেইমারের পিএসজিতে যোগ দেওয়ার ঘটনায় স্পষ্ট কোনো কিছুই আর অসম্ভব নয়!

শেষ পর্যন্ত নেইমারের স্পেনে প্রত্যাবর্তন হবে কিনা তা সময়েই বলে দেবে। বার্সায় ফিরে গেলে সেটি হবে নিঃসন্দেহে আরও বড় নাটক।

প্রসঙ্গত,  চলতি সপ্তাহের শুরুতেই পায়ে অস্ত্রোপচার করা হয় নেইমারের। তাই আপাতত তার মিশন সুস্থ হওয়া। কারণ সামনে রাশিয়া বিশ্বকাপ।

Comments

comments

x