আজ সোমবার | ২১ মে২০১৮ | ৭ জ্যৈষ্ঠ১৪২৫
মেনু

স্বজনদের কাছে ফিরতে চায় জয় দাস

পাবনা প্রতিনিধি | ১০ মার্চ ২০১৮ | ১২:২৩ অপরাহ্ণ

ফ্যালফ্যাল করে চেয়ে থাকছে কিশোর জয় দাস। মাঝে মধ্যেই চোখের কোণ বেয়ে গড়িয়ে পড়ছে পানি। নির্বাক দৃষ্টিতে তার স্বজনদের কাছে ফেরার আকুতি।

গত মঙ্গলবার সকালে পাবনার চাটমোহরে রেলষ্টেশন থেকে অচেতন অবস্থায় পড়ে ছিল সে। পরে অসুস্থ অবস্থায় জয় দাসকে উদ্ধার করে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন চাটমোহর থানার উপ-পরিদর্শক (এসআই) রমজান আলী। বর্তমানে সে পুলিশি হেফাজতে রয়েছে।

জয়ের ভাষ্য মতে জানা গেছে, বরিশালের ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার শ্রীরামপুর গ্রামের মৃত শিব রাম দাস ও মা মৃত কাজলী দাসের ছেলে সে। একমাত্র বোন লতা দাসের বিয়ে হয়েছে বরিশালের কাউয়ার চরে। রুপাতলী বাসস্ট্যান্ডে অবস্থিত সুমনের চা-স্টলে সে কাজ করতো। গত ২৭ ফেব্রুয়ারী (মঙ্গলবার) রাত আনুমানিক ১২টার দিকে কে বা কাহারা তার মুখে রুমাল চেপে ধরে অজ্ঞান করে। এরপর চাটমোহর রেলষ্টেশনে কিভাবে এসেছে এসব কিছুই বলতে পারছে না। স্বজনদের কাছে ফেরার জন্য মাঝে মধ্যেই ফুঁপিয়ে ফুঁপিয়ে কেঁদে উঠছে জয় দাস।

এ ব্যাপারে থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম আহসান হাবীব জানান, বর্তমানে জয় দাস থানা হেফাজতে রয়েছে। দেশের বিভিন্ন থানায় বেতার বার্তা দেয়া হয়েছে এবং নলছিটি থানার মাধ্যমে তার দেয়া তথ্য যাচাই বাছাই করা হচ্ছে। জয় বা তার পরিবারের কোন সন্ধান পেলে চাটমোহর থানায় যোগাযোগ করার জন্য অনুরোধ জানান ওসি।

Comments

comments

x