আজ সোমবার | ১৮ জুন২০১৮ | ৪ আষাঢ়১৪২৫
মেনু

নেইমারকে কেনার জন্য বসে আছে রিয়াল!

মানচিত্র ক্রীড়া ডেস্ক | ০৯ মার্চ ২০১৮ | ৩:১২ অপরাহ্ণ

ফাইল ছবি

বিপুল অংকের বিনিময়ে পিএসজিতে গেলেও নেইমারের অবস্থা এখন ‘ছেড়ে দে মা কেঁদে বাঁচি’। ফরাসি জায়ান্ট ক্লাবটিতে তার একেবারেই মন বসছে না। এখন ক্লাবটি ছাড়তে পারলে তিনি বাঁচেন।

কিন্তু চুক্তি অনুযায়ী কমপক্ষে আরও ২ বছর তাকে পিএসজিতে থাকতে হবে। এদিকে ব্রাজিল সুপারস্টারকে কেনার জন্য টাকা নিয়ে বসে আছে রিয়াল মাদ্রিদ। কিন্তু ইনজুরিতে আক্রান্ত নেইমার নাকি তার পুরনো ক্লাব বার্সেলোনাতেই ফিরতে চান!

স্প্যানিশ পত্রিকা মুন্দো দেপোর্তিভো এক রিপোর্টে নেইমারের এই ইচ্ছার কথা প্রকাশ করেছে। গতবছরের আগস্টে কাতালান জায়ান্টদের সাথে সম্পর্ক ছিন্ন হলেও বন্ধুত্ব রয়ে গেছে ঠিকই।

পত্রিকাটির মতে, শুধু বন্ধুত্বের খাতিরেই বার্সা তারকাদের সঙ্গে যোগাযোগ রাখছেন না নেইমার, বিপদে পড়লে যাতে বার্সেলোনাতে ফিরে আসতে পারেন- সেটাও অন্যতম কারণ। যদিও নেইমারকে ছাড়াই লা-লিগায় দুর্দান্ত ফর্মে আছে বার্সেলোনা।

পিএসজিতে যাওয়ার শুরু থেকেই একের পর এক বিতর্ক আর বিবাদে জড়িয়েছেন নেইমার। সতীর্থ কাভানি থেকে শুরু করে কোচ উনাই এমেরির সঙ্গে পর্যন্ত তার বোঝাপড়ায় সমস্যা হয়েছে।

নেইমারের কাছে এখন মনে হচ্ছে মেসির থেকে দূরে চলে আসা তার জন্য খারাপ হয়েছে। টাকার কারণেই পিএসজির মোহে পড়েছিলেন। এবার কেটে গেছে সেই মোহ। অনেকেই নাকি বার্সা ত্যাগ করাকে নেইমারের ‘বড় ভুল’ হিসেবে উল্লেখ করেছেন।

এসব কারণে পিএসজি থেকে মন উঠে গেছে ব্রাজিল সুপারস্টারের। কিন্তু চাইলেই তো আর ক্লাব ছাড়া সম্ভব নয়। এজন্য ২০১৯ সালের গ্রীষ্মকালীন দলবদলের বাজার পর্যন্ত অপেক্ষা করতে হবে তাকে।

মুন্দো দেপোর্তিভো বলেই দিয়েছে, ২০১৯ সালেই নাকি বার্সাতে ফিরতে যাচ্ছেন নেইমার। এদিকে বার্সার চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদও দলে টানতে চাইছে তাকে। তবে নেইমারের বার্সা সতীর্থদের ধারণা, আর যাই হোক, অন্তত রিয়ালে যোগ দেবেন না নেইমার।

Comments

comments

x