আজ সোমবার | ১৮ জুন২০১৮ | ৪ আষাঢ়১৪২৫
মেনু

জর্জিয়া আওয়ামীলীগের সম্মেলন সফল করতে সাবেক নেতৃবৃন্দের বিবৃতি

মানচিত্র নিউজ | ২৩ ফেব্রু ২০১৮ | ৬:০৪ অপরাহ্ণ

জর্জিয়া আওয়ামী লীগের আসন্ন সম্মেলন নিয়ে সাবেক নেতৃ বৃন্দের পক্ষে এক প্রেস বিজ্ঞপ্তি পাঠিয়েছেন জর্জিয়া আওয়ামীলীগের সাবেক সভাপতি ও যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের সহ -সভাপতি ডাঃ মুহাম্মদ আলী মানিক।

উল্লেখিত উক্ত যুক্ত বিবৃতিতে সিনিয়র নেতৃবৃন্দগণ বলেন, “জর্জিয়া আওয়ামীলীগের সম্মেলন নিয়ে আওয়ামী পরিবারে উৎসবমুখর এক ভিন্ন আমেজ তৈরি হয়েছে। নেতাকর্মীরা উন্মুখ হয়ে আছে নতুন কমিটির অপেক্ষায়। তাই আগামী ৪ মার্চ রোববার ( 5220 Singleton Rd, Norcross, GA 30092 ) সিঙেলটন রোড একটিভিটি ভবন অডিটোরিয়ামে সম্মেলনের দিন ধার্য করা হয়েছে। আমরা জর্জিয়া আওয়ামী লীগের সাবেক সভাপতি বৃন্দ সকলের প্রতি উদাত্ত আহবান জানাচ্ছি উক্ত আয়োজনে যোগদান করে সম্মেলনকে সাফল্যমন্ডিত করতে”।

বিবৃতিতে তাঁরা আরও বলেন, “জর্জিয়া আওয়ামীলীগের এই সম্মেলন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের তত্ত্বাবধানে অনুষ্ঠিত হচ্ছে। কাজেই এই সম্মেলনকে নিয়ে কারো কোন দ্বিধা থাকার অবকাশ নেই”।

বিবৃতিদাতারা হলেনঃ জর্জিয়া আওয়ামীলীগের সাবেক ও প্রতিষ্ঠাতা সভাপতি মিন্টু রহমান, সাবেক সভাপতি ও বর্তমানে যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের সহ সভাপতি ডাঃ মুহাম্মদ আলী মানিক, সাবেক সভাপতি দিদারুল আলম গাজী, সাবেক সভাপতি মহিদুল মাওলা দিলু, সদ্য বিদায়ী সভাপতি মোহাম্মদ আলী হোসেন।

Comments

comments

x