আজ শুক্রবার | ১৭ আগস্ট২০১৮ | ২ ভাদ্র১৪২৫
মেনু

 জর্জিয়া বিএনপির প্রতিবাদ সভা

মানচিত্র নিউজ | ১২ ফেব্রু ২০১৮ | ১২:০৫ অপরাহ্ণ

বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার কারাদণ্ডের প্রতিবাদে  জর্জিয়া বি এন পির উদ্যোগে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয় গত ৯ ফেব্রুয়ারি  শুক্রবার সন্ধ্যা ৭টায়। আটলান্টা সিনিয়র ওয়েল ফেয়ার সেন্টারে  আয়োজিত উক্ত প্রতিবাদ সভায়  জর্জিয়া বি এন পির সাবেক ও বর্তমান নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। জর্জিয়া বি এন পির সভাপতি নাহিদুল খান সাহে এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ রহমান আজাদের পরিচালনায় প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। জর্জিয়া বি এন পির সাবেক সভাপতি আলহাজ্ব শুকুর মিন্টু,জর্জিয়া বি এন পির উপদেষ্টা যথাক্রমে গিয়াস উদ্দিন ভুঁইয়া, মোহাম্মদ জসিম উদ্দিন , ডিউক খান উপস্থিত ছিলেন।

বক্তাগণ বলেন বেগম জিয়া বর্তমান সরকারের রাজনৈতিক প্রতিহিংসার শিকার এই রায় মিথ্যা ও প্রহসনমূলক মামলার রায়। মামলা বিচারাধীন অবস্থায় নানা মন্তব্যই প্রমান করে এই রায় পূর্ব নির্ধারিত। আমার সাবেক প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার অবিলম্বে মুক্তি চাই ।

এ ছাড়া উপস্থিত ছিলেন মোহাম্মদ লোদী, শহিদুল ইসলাম ঠান্ডু,জুয়েল শেখ, এসএম জাহিদ, সরফ চৌধুরি, রায়হান আহমেদ রাহী, মোহাম্মদ জাহিদ, মাযহারুল ইসলাম, মোহাম্মদ রতন, মোহান জাব্বার প্রমুখ।

Comments

comments

x