আজ রবিবার | ২০ মে২০১৮ | ৬ জ্যৈষ্ঠ১৪২৫
মেনু

 জর্জিয়া বিএনপির প্রতিবাদ সভা

মানচিত্র নিউজ | ১২ ফেব্রু ২০১৮ | ১২:০৫ অপরাহ্ণ

বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার কারাদণ্ডের প্রতিবাদে  জর্জিয়া বি এন পির উদ্যোগে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয় গত ৯ ফেব্রুয়ারি  শুক্রবার সন্ধ্যা ৭টায়। আটলান্টা সিনিয়র ওয়েল ফেয়ার সেন্টারে  আয়োজিত উক্ত প্রতিবাদ সভায়  জর্জিয়া বি এন পির সাবেক ও বর্তমান নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। জর্জিয়া বি এন পির সভাপতি নাহিদুল খান সাহে এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ রহমান আজাদের পরিচালনায় প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। জর্জিয়া বি এন পির সাবেক সভাপতি আলহাজ্ব শুকুর মিন্টু,জর্জিয়া বি এন পির উপদেষ্টা যথাক্রমে গিয়াস উদ্দিন ভুঁইয়া, মোহাম্মদ জসিম উদ্দিন , ডিউক খান উপস্থিত ছিলেন।

বক্তাগণ বলেন বেগম জিয়া বর্তমান সরকারের রাজনৈতিক প্রতিহিংসার শিকার এই রায় মিথ্যা ও প্রহসনমূলক মামলার রায়। মামলা বিচারাধীন অবস্থায় নানা মন্তব্যই প্রমান করে এই রায় পূর্ব নির্ধারিত। আমার সাবেক প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার অবিলম্বে মুক্তি চাই ।

এ ছাড়া উপস্থিত ছিলেন মোহাম্মদ লোদী, শহিদুল ইসলাম ঠান্ডু,জুয়েল শেখ, এসএম জাহিদ, সরফ চৌধুরি, রায়হান আহমেদ রাহী, মোহাম্মদ জাহিদ, মাযহারুল ইসলাম, মোহাম্মদ রতন, মোহান জাব্বার প্রমুখ।

Comments

comments

এই বিভাগের আরও খবর
x