আজ শুক্রবার | ১৭ আগস্ট২০১৮ | ২ ভাদ্র১৪২৫
মেনু

জর্জিয়া আওয়ামীলীগের সম্মেলন ৪ মার্চ ।। উপস্থিত থাকবেন যুক্তরাষ্ট্র আঃ লীগ নেতৃবৃন্দ

এ,এইচ রাসেল : | ১২ ফেব্রু ২০১৮ | ১১:৩৪ পূর্বাহ্ণ

মানচিত্র নিউজ : জর্জিয়া আওয়ামীলীগের সম্মেলন অনুষ্ঠিত হইবে ৪ মার্চ এ সম্পর্কিত এক ঘোষণা সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করা হয়েছে। যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের সহ -সভাপতি ডাঃ মুহাম্মদ আলী মানিক প্রেরিত এক বার্তায় আরো জানানো হয়েছে সম্মেলনে যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের শীর্ষ পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন। তবে সম্মেলনের স্থান ও সময় পরে জানানো হইবে । সম্মেলনে জর্জিয়া আওয়ামীলীগের সদস্য ,সদস্যা বৃন্দ ও শুধু মাত্র উপদেষ্টা বৃন্দ উপস্থিত থাকতে পারিবেন।

 জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় বেগম খালেদা জিয়াকে কারাগারে প্রেরণের পর জর্জিয়া আওয়ামীলীগের সাবেক সভাপতি বৃন্দ সহ অনেকে মনসুন মাসালা রেস্তোরায় উপস্থিত হয়েছিলেন। অনানুষ্ঠানিক সেই সভায় সাবেক সভাপতি দিদারুল আলম গাজী , এম মাওলা দিলু ,আলী হোসেন বক্তব্য রাখেন। তারা জর্জিয়া আওয়ামীলীগের সকলের উপস্থিতিতে সম্মেলনের বিষয়ে মত প্রকাশ করেন। জর্জিয়া আওয়ামীলীগের সাবেক সভাপতি ও যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের সহ -সভাপতি ডাঃ মুহাম্মদ আলী মানিক তার বক্তব্যে বলেছিলেন মার্চের প্রথম দিকে জর্জিয়া আওয়ামীলীগের সম্মেলন সম্পন্ন হইবে।

 এ দিকে সদ্য বিদায়ী জর্জিয়া আওয়ামীলীগের কমিটি মেয়াদ উত্তীর্ণ হওয়ার পূর্বে সম্মেলন আয়োজন করতে পারেন নি তাই সম্মেলন নিয়ে আওয়ামী পরিবারে একটু বিভ্রান্তের সৃষ্টি হয়েছিল আবার অনেকে মনে করেছিল গত কমিটির ন্যায় সাবেক সভাপতি বৃন্দ যৌথ সাক্ষরে কমিটি গঠনের সিদ্দান্ত নিতে পারেন। জর্জিয়া আওয়ামীলীগের অনেকেই এই আশংকা করেছিল যদিও সাবেক সভাপতি বৃন্দ এ বিষয়ে আনুষ্ঠানিক ভাবে কখনো কোনো  মন্তব্য করেন নি।

 জর্জিয়া আওয়ামীলীগের সাবেক যুগ্ম সম্পাদক ও জর্জিয়া আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রার্থী এ,এইচ রাসেল বলেন, আমি পূর্বের যে কোনো সভায় বলেছিলাম জর্জিয়া আওয়ামীলীগের সাবেক সভাপতিদের নেতৃত্বে সকলের অংশগ্রহণে সম্মেলন অনুষ্ঠিত হোক। এ দাবির প্রতি সকলেরই সমর্থন ছিল। যদিও গত কমিটি ছাড়া জর্জিয়া আওয়ামীলীগের সম্মেলন অতীতেও সকলের উপস্থিতিতে অনুষ্ঠিত হয়েছিল। আমি মনে করি এ নিয়ে এখন আর বিভ্রান্তির  কিছু নেই।

 

Comments

comments

x