আজ রবিবার | ২৫ ফেব্রুয়ারি২০১৮ | ১৩ ফাল্গুন১৪২৪
মেনু

রাজাপুরে নারী ও বৃদ্ধকে নির্যাতনের মামলায় গ্রেফতার ২

মানচিত্র ডেস্ক | ০৩ ফেব্রু ২০১৮ | ২:১৮ অপরাহ্ণ

প্রতীকি ছবি

ঝালকাঠির রাজাপুর উপজেলার জেলখানা রোডে বিরোধীয় সম্পত্তিতে ঘর উত্তোলনকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় নারী ও বৃদ্ধকে পিটিয়ে আহত করার ঘটনায় রাজাপুর থানায় মামলা দায়ের হয়েছে।

মামলার প্রেক্ষিতে রাজাপুর থানা পুলিশ শনিবার অভিযান চালিয়ে আসামি মো. রুস্তম রাঢ়ি (৫৫) ও তার ছেলে মো. বাচ্চু আহমেদকে (৩৩) আটক করে আদালতে সোপর্দ করেছে।

ক্রয় সূত্রে ওই জমির মালিক মো. মোসলেম আলী খলিফা বাদী হয়ে শুক্রবার রাতে এ মামলা (নং-০২, তারিখ-০২-০২-২০১৮ ইং) দায়ের করেন। আদালত তাদের জামিন আবেদন না মঞ্জুর করে কারাগারে প্রেরণের নির্দেশ দেয়।

মামলায় উল্লেখ করা হয়, রাজাপুর জেলখানা এলাকায় এসএ ১৮৪৬ নং খতিয়ানের ৪৯৬৩ হাল দাগের সম্পত্তি নিয়ে আদালতে ৫৮/০১ মামলা চলমান আছে।

গত ১৩ জানুয়ারী রাতে ওই বিরোধীয় সম্পত্তিতে ঘর তুললে বিষয়টি জিজ্ঞাসা করা হলে মো. রুস্তম রাঢ়ি দলবল নিয়ে মোসলেম খলিফার উপর হামলা চালায়।

এসময় মোসলেম খলিফা, স্ত্রী মোসা. ছালেহা বেগম, মেয়ে লাইজু বেগমকে মারধর ও শ্লীলতাহানি করে স্বর্ণালংকার ও টাকা ছিনিয়ে নিয়ে ভাঙচুর করে লক্ষাধিক টাকা ক্ষতি সাধন করে।

রাজাপুর থানার এসআই ফিরোজ আহমেদ জানান, বাদীর অভিযোগের প্রেক্ষিতে মামলা রেকর্ড হয়। শনিবার সকালে অভিযান চালিয়ে রুস্তম ও বাচ্চু নামের ২ জন আসামীকে আটক করা হয়। আটককৃতদের আদালতে সোপর্দ করলে তাদেরকে কারাগারারে প্রেরণের নির্দেশ দেয়।

Comments

comments

x