আজ মঙ্গলবার | ২৩ অক্টোবর২০১৮ | ৮ কার্তিক১৪২৫
মেনু

বিএনপির সঙ্গে ফাইনাল খেলা হবে ডিসেম্বরে: নাসিম

পাবনা প্রতিনিধি | ০৩ ফেব্রু ২০১৮ | ১:১৮ অপরাহ্ণ

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, খালেদা জিয়াকে বলব- খেলা হবে মাঠে, ইনশাআল্লাহ ডিসেম্বর মাসে। সেখানে ফাইনাল খেলা হবে। তাই যদি সাহস থাকে মাঠে আসুন।

গতকাল শুক্রবার রাতে পাবনার নাটিয়াবাড়ি ধোবাখোলা উচ্চ বিদ্যালয় মাঠে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

নাসিম বলেন, ভোটে জিতলে ভালো, না জিতলে কারচুপি এটা হতে পারে না। বিএনপির এই রাজনীতি আর চলতে পারে না। তিনি আরও বলেন, আমরা খেলব মাঠে নৌকার প্রতীক নিয়ে। রেফারি থাকবে ওই ইলেকশন কমিশনার। সে খেলায় মাঠ ছেড়ে পালালে ভবিষ্যতে বিএনপিকে বাটি চালান দিলেও আর খুঁজে পাওয়া যাবে না।

খালেদা জিয়ার মামলা নিয়ে আওয়ামী লীগ নেতা বলেন, এটি আদালতের বিষয়। রায়ে তার শাস্তি হবে কিনা আদালত ছাড়া অন্য কারও বলার কথা নয়। কাজেই এই রায়ের আগেই বিএনপির তর্জন-গর্জন ভবিষ্যতে দেশে অরাজকতা সৃষ্টি করার পাঁয়তারা। এভাবে তারা আসলে নির্বাচনী মাঠ থেকে পালানোর চেষ্টা করতে পারে।

সংসদ সদস্য খন্দকার আজিজুল হক আরজুর সভাপতিত্বে পাবনা-৫ আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স, জেলা পরিষদ চেয়ারম্যান রেজাউর রহিম লাল, বরেন্দ্র’র সাবেক চেয়ারম্যান নুরুল ইসলাম ঠান্টু প্রমুখ এ সময় বক্তব্য রাখেন।

Comments

comments

x