আজ মঙ্গলবার | ১৪ আগস্ট২০১৮ | ৩০ শ্রাবণ১৪২৫
মেনু

শাহরুখকে নিয়ে যত বিতর্ক

মানচিত্র বিনোদন ডেস্ক | ৩১ জানু ২০১৮ | ১:৪৯ অপরাহ্ণ

ফাইল ছবি-শাহরুখ

বলিউডের কিং খান, অন্যতম রোমান্সের রাজা। কিন্তু এই রোমান্টিক বালকের নামেই কিনা কত অভিযোগ চাওড় রয়েছে। শাহরুখকে নিয়ে এমন কিছু বিতর্ক তুলে ধরা হলো…

১. শোনা যায়, আব্রামের জন্মের সময় শাহরুখ খান নাকি লিঙ্গ নির্ধারণ প্রক্রিয়া করিয়েছিলেন। যা নিয়ে ওই সময় জোর আলোচনা শুরু হয়। বিষয়টি নিয়ে তদন্তেরও নির্দেশ দেয় মহারাষ্ট্র সরকার।

২. লস্কর-ই-তইবা প্রাধান হাফিজ সাইদ নাকি শাহরুখ খানকে পাকিস্তানে বসবাসের আমন্ত্রণ জানিয়েছেন। যা নিয়ে জোর বিতর্ক শুরু হয়। ভারতের থাকতে সমস্যা হলে কিং খান যেন পাকিস্তানে চলে যান বলেও ওই সময় মন্তব্য করে লস্কর প্রধান।

৩.প্রিয়াঙ্কা চোপড়াকে নাকি বিয়ে করেছেন শাহরুখ খান। দুবাইতে গিয়েই বিয়ে সেরেছেন বলিউডের ওই জনপ্রিয় জুটি। যা নিয়ে এখনও বন্ধ হয়নি বিতর্ক। কিন্তু, সম্প্রতি শাহরুখ দাবি করেছেন, প্রিয়াঙ্কা তাঁর ভাল বন্ধু। বন্ধুত্ব ব্যাতীত প্রিয়াঙ্কার সঙ্গে তাঁর অন্য কোনও সম্পর্ক নেই বলেও দাবি শাহরুখের। শোনা যায়, গৌরি খানের সঙ্গেও নাকি প্রিয়াঙ্কার সম্পর্ক ভাল নয়। শাহরুখ, গৌরির ভাল বন্ধু হওয়ায় করণ জোহরকেও নাকি এড়িয়ে যান পিগি চপস।

৪. ঐশ্বর্য রাই বচ্চনের সঙ্গে স্ক্রিন শেয়ার এবং ক্যাটরিনা কাইফের জন্মদিনে হাজির হওয়া নিয়ে সালমন খান এবং শাহরুখ খানের মধ্যে সম্পর্ক এখনও স্বাভাবিক হয়নি বলে মনে করছেন অনেকে।

৫. ফারাহ খান এবং শাহরুখ খানের বন্ধুত্ব ইন্ডাস্ট্রিতে বেশ চর্চিত। কিন্তু ফারাহ খানের স্বামী শিরিষ কুন্দরকে নাকি চড় মেরেছিলেন শাহরুখ। এরপরই ফারহার সঙ্গে শাহরুখের দূরত্ব তৈরি হয়। এসআরকে`র সঙ্গে ফারাহর দূরত্ব কমাতে এরপর ময়দানে নামেন ফারহার ভাই সাজিদ খান এবং তাদের বন্ধু সাজিদ নাদিয়াওয়ালা।

Comments

comments

x