আজ রবিবার | ২২ জুলাই২০১৮ | ৭ শ্রাবণ১৪২৫
মেনু

আব্দুল কুদ্দুসের কাছে সেরা এমপি অ্যাওয়ার্ড হস্তান্তর

মানচিত্র ডেস্ক | ৩০ জানু ২০১৮ | ৩:১৬ অপরাহ্ণ

ছবি- সংগৃহীত

জনগণ ও জনপ্রতিনিধিদের মধ্যকার সংযোগ স্থাপনকারী সামাজিক সংগঠন ‘আমারএমপি ডটকম’র তালিকা অনুযায়ী জনগণের কাছে

জবাবদিহিতায় ১৫৬ জন সংসদ সদস্যের মধ্যে ৭ম নির্বাচিত হওয়ায় সেরা অ্যাওয়ার্ড পেয়েছেন নাটোর-০৪ (গুরুদাসপুর-বড়াইগ্রাম) আসনের সংসদ সদস্য অধ্যাপক আব্দুল কুদ্দুস।

এছাড়া এমপি ও জনগণের মধ্যেকার সেতুবন্ধনকারী মাধ্যম হিসেবে ‘আমারএমপি’র সেরা ১০ অ্যাম্বাসেডরের মধ্যে ৭ম নির্বাচিত হয়ে সেরা অ্যাওয়ার্ড গ্রহন করেন সাবেক জেলা ছাত্রলীগ নেতা, বড়াইগ্রাম কেন্দ্রীয় প্রেসক্লাবের যুগ্ম-সাধারণ সম্পাদক সাকলাইন শুভ ও গুরুদাসপুর পৌর ছাত্রলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) শাকিল আহমেদ।

মঙ্গলবার নাটোরের গুরুদাসপুরে সংসদ সদস্যের নিজ বাসায় আমারএমপি সেরা অ্যাওয়ার্ড হস্তান্তর করেন অ্যাম্বাসেডর সাকলাইন শুভ ও শাকিল আহমেদ।

গত ১৬ জানুয়ারি রাজধানীর আগারগাঁও আইসিটি টাওয়ার মিলনায়তনে আমারএমপিডটকম-এর সভাপতি ও আইটি বিশেষজ্ঞ ইঞ্জিনিয়ার সুশান্ত দাসগুপ্তের সভাপতিত্বে ও শম্পা রেজার সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে যৌথভাবে সেরা ১০জন এমপি এবং যৌথভাবে ১০জন অ্যাম্বাসেডরের মাঝে সেরা অ্যাওয়ার্ড দেয়া হয়।

অনুষ্ঠানে জবাবদিহিতা ও স্বচ্ছতার স্বীকৃতিস্বরূপ আমারএমপিডটকম এর শ্রেষ্ঠ লিডারশিপ তালিকায় ৭ম স্থান অধিকার করায় সন্মাননা ক্রেস্ট পান সাবেক প্রতিমন্ত্রী, নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি ও নাটোর-৪ আসনে ৫ বার নির্বাচিত সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মো. আব্দুল কুদ্দুস এমপি।

তিনি ওইদিন নাটোরে থাকায় তার পক্ষে অ্যাম্বাসেডর সাকলাইন শুভ ও শাকিল আহমেদ ক্রেস্ট গ্রহণ করেন।

আমারএমপি ডটকম সেরা অ্যাওয়ার্ড প্রাপ্ত সংসদ সদস্যরা হলেন- গাইবান্ধা-৪ আসনের আবুল কালাম আজাদ, ভোলা-৩ আসনের নূরুন্নবী চৌধুরী শাওন, ময়মনসিংহ-৯ আনোয়ারুল আবেদিন, জামালপুর-২ ফরিদুল হক, নীলফামারি-১ আফতাব উদ্দিন সরকার, নাটোর-৪ অধ্যাপক আব্দুল কুদ্দুস, সাতক্ষীরা-২ মীর মোস্তাক রবি, কিশোরগঞ্জ-৪ রেজওয়ান তৌফিক, ভোলা-২ আলি আজম মুকুল।

সেরা অ্যাওয়ার্ড প্রাপ্ত ১০জন অ্যাম্বাসেডর হলেন- সৌরভ সাহা, সাদির হোসেন রাহিম, নজরুল ইসলাম শুভরাজ, শাহাদাত হোসেন, রাকিবুল হোসেন, রবি আকন্দ, শেখ শিপন, সাকলাইন শুভ, শাকিল আহমেদ, আবদুর রহমান, টিটু দাস ও শফিকুল গণি আসিফ।

আমারএমপি ডটকমের উদ্বোধনী অনুষ্ঠানে ডেপুটি স্পিকার ফজলে রাব্বি মিয়া এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক উপস্থিত ছিলেন।

এছাড়া পররাষ্ট্রমন্ত্রণালয় বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দিপু মনিসহ, বাংলাদেশ যুবমহিলা লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট কোহেলী কুদ্দুস মুক্তি, বাণী ইয়াসমিন হাসিসহ সারাদেশ থেকে আগত এমপিরা উপস্থিত ছিলেন।

Comments

comments

x