আজ শুক্রবার | ১৭ আগস্ট২০১৮ | ২ ভাদ্র১৪২৫
মেনু

চার বছর পর টেস্ট দলে আব্দুর রাজ্জাক

মানচিত্র ক্রীড়া ডেস্ক | ২৮ জানু ২০১৮ | ১:৪৮ অপরাহ্ণ

ফাইল ছবি

শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজের জন্য বাংলাদেশ দলে ডাক পেয়েছেন ৩৫ বছর বয়সী বাঁহাতি স্পিনার আব্দুর রাজ্জাক।রাজ্জাক বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের হয়ে সর্বশেষ টেস্ট ম্যাচ খেলেন ২০১৪ সালের ফেব্রুয়ারি মাসে। সেবারও শ্রীলঙ্কাই ছিল প্রতিপক্ষ।

১২ টি টেস্ট ম্যাচ খেলা রাজ্জাক ২৩ উইকেট নিয়েছিলেন। ঘরোয়া ক্রিকেটে কিছুদিন আগেই বাংলাদেশের প্রথম বোলার হিসেবে ৫০০ উইকেটের মাইলফলক স্পর্শ করেন তিনি।

চার বছর পর দলে ফিরে আব্দুর রাজ্জাক বিবিসি বাংলাকে বলেন, “হঠাৎ পাওয়া এই ডাকে আমি আসলেই খুশি, আমি ভাবতে পারিনি এভাবে ডাক আসবে। কিছুক্ষণ আগে থেকেও সবাই জিজ্ঞেস করছিলো আমি টেস্ট দলে আছি কি না। আমি উত্তর দেইনি। হঠাৎ নান্নু ভাই ফোন দিয়ে জানালেন চট্টগ্রামে দলের সাথে যোগ দিতে।”

এই বোলার মনে করেন, জাতীয় দলে খেলাটা সবসময়ই গর্বের। আর এই বয়সে বাংলাদেশে কেউ আশাই করেনা যে সে জাতীয় দলে ফিরবে। সেক্ষেত্রে এটা একটা বড় সম্মান। রাজ্জাক জাতীয় দলে অনেক দিন না খেললেও নিয়মিত ঘরোয়া ক্রিকেট খেলছেন। তাই নিজের ফিটনেস নিয়ে বেশ আশাবাদী তিনি।

তিনি বলেন, “ইনজুরির কথা তো বলা যায়না কখন কি হয়? তবে শেষ কদিন ধরেই চারদিনের ম্যাচ খেলছি এবং টেস্ট খেলার জন্য পুরোপুরি প্রস্তুত আমি।”

সূত্র-বিবিসি বাংলা

Comments

comments

x