আজ মঙ্গলবার | ১৪ আগস্ট২০১৮ | ৩০ শ্রাবণ১৪২৫
মেনু

সিডনির হাসপাতালে ভর্তি শাকিব খান

মানচিত্র বিনোদন ডেস্ক | ২৭ জানু ২০১৮ | ২:০৪ অপরাহ্ণ

ফাইল ছবি-শাকিব খান

গত সপ্তাহেই চিত্রনায়িকা বুবলীকে নিয়ে অস্ট্রেলিয়ায় উড়াল দিয়েছেন দেশের ব্যস্ততম তারকা অভিনেতা শাকিব খান। উদ্দেশ্য ‘সুপার হিরো’ নামের ছবিটির শুটিং।

কিন্তু শারীরিক অসুস্থতার কারণে অস্ট্রেলিয়াও পৌঁছেও শুটিং শুরু করতে পারেননি শাকিব। বর্তমানে তিনি সিডনির একটি হাসপাতালে ভর্তি রয়েছেন।

হার্টবিট কথাচিত্রের প্রযোজনায় ‘মুসাফির’ খ্যাত নির্মাতা আশিকুর রহমানের পরিচালনায় ‘সুপার হিরো’তে জুটি বেধে অভিনয় করছেন শাকিব-বুবলী। গত মঙ্গলবারে সিডনিতে শুটিং শুরুর কথা ছিলো ছবিটির।

কিন্তু জ্বর ও ঠাণ্ডায় নাকাল শাকিব খান। আর এ কারণে এখনো ছবির শুটিং শুরু করতে পারেননি নির্মাতা। বর্তমানে সিডনির একটি হাসপাতালে ভর্তি আছেন দেশের এই তারকা অভিনেতা।

এদিকে প্রযোজক ইকবাল জানিয়েছেন, শুধু জ্বরে নয় বলং বেশি ঠান্ডা লাগার কারণে শাকিব নাকি কথাও ঠিকমতো বলতে পারছেন না। চিকিৎসকরা আপাতত কয়েকদিনের জন্য তাকে বিশ্রামে থাকারও পরামর্শ দিয়েছেন।

আশিকুর রহমানের পরিচালনায় ‘সুপার হিরো’ নামের থ্রিলারধর্মী এই ছবির চিত্রনাট্য লিখেছেন দেলোয়ার হোসেন দিল। শাকিব-বুবলী ছাড়া ছবিতে আরো অভিনয় করছেন তারিক আনাম খান, শম্পা রেজা, তাসকিন রহমান, টাইগার রবি প্রমুখ।

Comments

comments

x