আজ রবিবার | ২২ জুলাই২০১৮ | ৭ শ্রাবণ১৪২৫
মেনু

নৌকার পক্ষে মনোনয়ন প্রত্যাশী আতিকের গণমিছিল

পাবনা প্রতিনিধি | ২৫ জানু ২০১৮ | ৫:২৯ পূর্বাহ্ণ

পাবনার চাটমোহরে আগামী একাদশ তম জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামলীগের মনোনয়ন প্রত্যাশী ও কেন্দ্রিয় উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক মো. আতিকুর রহমান আতিকের উদ্যোগে নৌকা মার্কার পক্ষে গণমিছিল ও পথাসভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১১টায় চাটমোহর ডিগ্রি কলেজের সামনে থেকে মিছিলটি বের হয়ে পুরো শহর প্রদক্ষিণ শেষে স্টার মোড় এলাকায় পথসভার মধ্যে দিয়ে শেষ হয়।

পথসভায় আতিকুর রহমান আতিক বলেন, চাটমোহর বাসী জেগে উঠেছে। সোচ্চার হয়েছে নিজেদের অধিকার আদায়ের জন্য। আমি আপনাদের সেবক হতে এসেছি। পাবনা-৩ এলাকার মানুষের ভাগ্যেন্নয়নে কাজ করে যাচ্ছি। বিনয় দিয়ে সবার মন জয় করতে চাই। অনেক হুমকী-ধামকী উপেক্ষা করে নৌকার পক্ষে গণমিছিল সম্পন্ন করতে পেরেছি।

এ সময় আওয়ামীলীগ নেতা ও পাবনা জেলা বিএমএ সভাপতি ডা. গোলজার হোসেন, পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শেখ ইদ্রিস আলী, উপজেলা জাসদের (ইনু) সভাপতি আলী আক্কাস বেগ, সাধারণ সম্পাদক আবুল বাশার, পৌর জাসদের (ইনু) সভাপতি ইফতেখারুল ইসলাম কল্লোল, সেক্রেটারী শফিকুল ইসলাম, জাকের পার্টির সভাপতি মো. শফিকুর রহমান, যুবলীগনেতা দুলাল হোসেন বাবু, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক শেখ বাপ্পি সহ বিভিন্ন ইউনিয়নের আওযামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের সহ¯্রাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Comments

comments

x