আজ রবিবার | ২৫ ফেব্রুয়ারি২০১৮ | ১৩ ফাল্গুন১৪২৪
মেনু

মেয়েকে এপিএস বানালেন শিক্ষা প্রতিমন্ত্রী কেরামত আলী

মানচিত্র ডেস্ক | ২৩ জানু ২০১৮ | ১:২১ অপরাহ্ণ

ছবি- সংগৃহীত

শিক্ষা মন্ত্রণালয়ে সম্প্রতি নিযুক্ত প্রতিমন্ত্রী (কারিগরি ও মাদ্রাসা বিভাগ) কাজী কেরামত আলী সহকারী একান্ত সচিব (এপিএস) হিসেবে নিজের মেয়েকে নিয়োগ দিয়েছেন।

প্রতিমন্ত্রীর মেয়ে কানিজ ফাতেমা চৈতীকে শিক্ষা প্রতিমন্ত্রীর এপিএস হিসেবে নিয়োগ দিয়ে মঙ্গলবার প্রজ্ঞাপন জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়।

মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব আলিয়া মেহের স্বাক্ষরিত ওই প্রজ্ঞাপনে বলা হয়, প্রতিমন্ত্রী কাজী কেরামত আলীর অভিপ্রায় অনুসারে কানিজ ফাতেমা চৈতীকে তার এপিএস হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে।

কাজী কেরামত যতদিন প্রতিমন্ত্রী পদে থাকবেন কিংবা কানিজ ফাতেমাকে ওই পদে রাখতে চাইবেন ততদিন এই নিয়োগ আদেশ কার্যকর থাকবে বলেও প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়।

রাজবাড়ী-১ আসনের এমপি কাজী কেরামত আলী গত ২ জানুয়ারি শিক্ষা মন্ত্রণালয়ের কারিগরি ও মাদ্রাসা বিভাগের প্রতিমন্ত্রী হিসেবে নিয়োগ পান।

তার ঘনিষ্ঠরা জানান, প্রতিমন্ত্রীকন্যা চৈতী দেশের একটি বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে এলএলএম ডিগ্রি অর্জন করেছেন। এর আগে ভূঁইয়া একাডেমি থেকে এলএলবি অনার্স ডিগ্রি লাভ করেন।

এপিএস হিসেবে নিয়োগ পাওয়ার আগে তিনি জেট এয়ারওয়েজের সেলস অ্যান্ড মার্কেটিং কো-অর্ডিনেটর পদে চাকরিরত ছিলেন। তার স্বামী আসিফ ইকবাল একজন মেরিন ইঞ্জিনিয়ার।

চৈতীর শ্বশুর হাবিবর রহমান বগুড়া-৫ আসনের এমপি। তার দাদা প্রয়াত কাজী হেদায়েত হোসেন মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক এবং গণপরিষদের সাবেক সদস্য।

Comments

comments

x