আজ মঙ্গলবার | ২৩ অক্টোবর২০১৮ | ৮ কার্তিক১৪২৫
মেনু

রাজশাহীতে ট্রেনে কাটা পড়ে রেলওয়ে কর্মকর্তার মৃত্যু

মানচিত্র ডেস্ক | ১৬ জানু ২০১৮ | ২:৩২ অপরাহ্ণ

রাজশাহীতে ট্রেনে কাটা পড়ে পশ্চিমাঞ্চল রেলওয়ের এক কর্মকর্তার মৃত্যু হয়েছে। নিহতের নাম আলতাফ হোসেন (৫২)। মঙ্গলবার বেলা ১১টার দিকে রাজশাহী রেলওয়ে স্টেশনের অদূরে গৌরহাঙ্গা রেলগেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আলতাফ হোসেন পশ্চিমাঞ্চল রেলওয়ের হিসাব শাখার অডিটর হিসেবে কর্মরত ছিলেন। এছাড়া তিনি মহানগরীর ঘোড়ামারা এলাকার মৃত মীর সেকেন্দার আলীর ছেলে।

রামেক হাসপাতাল পুলিশের ইনচার্জ উপ পরিদর্শক (এসআই) এনামুল হক বিষয়টি নিশ্চিত করে জানান, পশ্চিমাঞ্চল রেলওয়ের সদর দফতরের পাশেই রেললাইন পারাপার হচ্ছিলেন আলতাফ হোসেন।

এ সময় চাঁপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে আসা একটি কম্পিউটার ট্রেন রাজশাহী রেলওয়ে স্টেশনে ঢুকছিলো। এ ট্রেনটির নিচেই কাটা পড়েন আলতাফ হোসেন। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

পরে সদর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের রাজশাহী সদর স্টেশনের কর্মীরা তার মরদেহ উদ্ধার করেন। নিহত ব্যক্তির পকেটে থাকা আদালতের একটি সমনের মাধ্যমে তাৎক্ষণিকভাবে তার পরিচয় নিশ্চিত হওয়া গেছে বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

রাজশাহী গভর্নমেন্ট রেলওয়ে পুলিশের (জিআরপি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাঈদ ইকবাল বলেন, ময়নাতদন্ত শেষে মহানগরীর রাজপাড়া থানা পুলিশ মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করবে। এ নিয়ে থানায় অপমৃত্যুর (ইউডি) মামলা হবে।

Comments

comments

x