আজ মঙ্গলবার | ১৯ জুন২০১৮ | ৫ আষাঢ়১৪২৫
মেনু

৩১ মার্চ ছাত্রলীগের সম্মেলন

মানচিত্র ডেস্ক | ১২ জানু ২০১৮ | ১:৫৪ অপরাহ্ণ

ঐতিহ্যবাহী সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের ২৯তম সম্মেলন শুরু হচ্ছে ৩১ মার্চ। এ সম্মেলন শেষ হবে পরের দিন ১ এপ্রিল। শুক্রবার সংগঠনটির কেন্দ্রীয় কার্যালয়ে কার্যনির্বাহী কমিটির সভা শেষে এই সিদ্ধান্ত হয়। ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ছাত্রলীগের কার্যনির্বাহী কমিটির সিদ্ধান্তক্রমে সম্মেলনের তারিখ নির্ধারণ করা হয়েছে। এর আগে আমাদের বাকি ৫০টি ইউনিটের কমিটির কাজ শেষ করা হবে।

টানা বেশ কয়েকদিন ধরে কেন্দ্রীয় সম্মেলন নিয়ে আলোচনা শুরু হয়েছিল। দলটির হাইকমান্ডও এ নিয়ে তাগাদা দিয়ে আসছিল। এরপর এ তারিখ ঘোষণা করা হলো।

গেল সোমবার সকালে ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন গণভবনে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করেন।

প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাতের পর তিনি সম্মেলনের সম্ভাব্য তারিখ ৩১ মার্চের কথা বলেন। শুক্রবারের কমিটি বৈঠকে ওই সিদ্ধান্তই এলো।

এর আগে ৬ জানুয়ারি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ছাত্রলীগকে মার্চ মাসেই সম্মেলন করার ব্যাপারে শেখ হাসিনার ইচ্ছার কথা জানিয়েছিলেন।

Comments

comments

x