আজ বৃহস্পতিবার | ১৮ জানুয়ারি২০১৮ | ৫ মাঘ১৪২৪
মেনু

সালমানকে খুনের হুমকি

মানচিত্র বিনোদন ডেস্ক | ১১ জানু ২০১৮ | ২:৫২ অপরাহ্ণ

সালমান খান

কৃষ্ণসার হরিণ হত্যার ঘটনায় আদালতে হাজিরা দেওয়ার কথা ছিল সালমান খানের। সেই হাজিরার সময়ে আদালতেই এক আততায়ী সালমানকে খুনের হুমকি দেয়।

লরেন্স বিষ্ণোই নামে ওই আততায়ীর নামে রয়েছে একাধিক খুনের মামলা। ভারতের যোধপুর আদালতে সালমানকে গুলি প্রাণে মারার হুমকি দেয় সে।

এই হুমকির পর থেকেই সালমানের নিরাপত্তা নিয়ে চিন্তায় রয়েছে পুলিশ প্রশাসন। সালমানকে দেওয়া হচ্ছে অতিরিক্ত নিরাপত্তাও। কিন্তু এত তাড়াতাড়ি সেই হুমকি বাস্তবে পরিণত হতে পারে, এটা বুঝতে পারেননি কেউই।

সালমানের পরের ছবি রেস-৩ এর শুটিং চলছে ভারতের মুম্বইয়ে। সেই শুটিং চলাকালীনই এদিন সালমানের নিরাপত্তায় থাকা কর্মীরা সন্ধান পান, যে বেশ কয়েকজন অজ্ঞাতাপরিচয় ব্যক্তি সালমানের শুটিং সেটের মধ্যে ঢুকে পড়েছে।

সেই লোকেদের কাছে নাকি একাধিক অস্ত্র ছিল। বে-আইনি সেই অস্ত্র ব্যবহার করে হামলার ছক করেছিল তারা। যদিও, ঘটনার খবর পাওয়ার পরেই পুলিশ হাজির হয় ঘটনাস্থলে। সঙ্গে সঙ্গে বিশেষ নিরাপত্তার বেষ্টনিতে ঘিরে সালমানকে নিয়ে যাওয়া হয় বান্দ্রায়, তার নিজের বাড়িতে।

পুলিশ জানিয়েছে, এই প্রথম নয়, এর আগেও একাধিকবার সালমানকে খুনের হুমকি দেওয়া হয়েছে। কিন্তু সালমান প্রায়ই নিজের নিরাপত্তার বেষ্টনি এড়িয়ে একা একা শহরের নানা প্রান্তে ঘুরে বেড়ান। এবার একটু বেশি নিরাপদ থাকার জন্যই এই পুলিশি ব্যবস্থা নেওয়া হয়েছে।

Comments

comments

x