আজ মঙ্গলবার | ১৯ জুন২০১৮ | ৫ আষাঢ়১৪২৫
মেনু

ফায়ার সার্ভিস সদস্যদের সততার নজির

পাবনা প্রতিনিধি | ০৩ জানু ২০১৮ | ১:২৩ অপরাহ্ণ

সমাজের রন্ধ্রে রন্ধ্রে যখন অনিয়ম দুর্নীতি অসততা; ঠিক সেই মুহূর্তে

পাবনার চাটমোহরে সড়ক দূর্ঘটনায় আহত গুড় ব্যবসায়ীর হারিয়ে যাওয়া নগদ ২১ হাজার টাকা ফিরিয়ে দিয়ে সততার অনন্য নজির স্থাপন করলেন চাটমোহর ফায়ার সার্ভিসের সদস্যরা।

মঙ্গলবার রাতে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি গুড় ব্যবসায়ী সিরাজগঞ্জ জেলার বানতোব গ্রামের মৃত নছের প্রামানিকের ছেলে ঝন্টু মিয়ার হারিয়ে যাওয়া টাকাগুলো তুলে দেন চাটমোহর ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার মো. নজরুল ইসলাম।

নজরুল ইসলাম জানান, মঙ্গলবার সকালে চাটমোহর পৌর শহরের হারান মোড় এলাকায় একটি মাল বোঝাই লেগুনার সাথে বিপরীত থেকে আসা দ্রুত গতির একটি ভুটভুটির (নসিমন) মুখোমুখি সংঘর্ষ হয়।

এই ঘটনায় আহত হন দুই গাড়ির চালক ও লেগুনার যাত্রী গুড় ব্যবসায়ী ঝন্টু মিয়া। দ্রুত আহতদের উদ্ধার করে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয় এবং সড়ক থেকে দূর্ঘটনায় পতিত লেগুনার মধ্যে থেকে পরিত্যক্ত অবস্থায় ২১ হাজার টাকা পাওয়া যায়।

পরে নিশ্চিত হওয়ার পর আহত গুড় ব্যবসায়ী ঝন্টু মিয়ার টাকা তার হাতে তুলে দেয়া হয়। ঝন্টু মিয়া চাটমোহরে খেজুরের গুড় কিনতে আসছিলেন বলে জানান তিনি।

এরকম একটি ভাল কাজের জন্য চাটমোহর ফায়ার সার্ভিসের সদস্যদের বিভিন্ন সরকারী-বেসরকারী দপ্তর থেকে শুরু করে বিভিন্ন সামাজিক প্রতিষ্ঠান অভিনন্দন জানিয়েছে।

Comments

comments

x