আজ বৃহস্পতিবার | ১৮ জানুয়ারি২০১৮ | ৫ মাঘ১৪২৪
মেনু

রোনালদোর মুকুটে আরও একটি পালক

মানচিত্র ক্রীড়া ডেস্ক | ২৯ ডিসে ২০১৭ | ১:৪৬ অপরাহ্ণ

 

বছরের শেষ দিকে এসে আরও একটি পুরস্কার জিতলেন রিয়াল মাদ্রিদ তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। এবার গ্লোব সকার অ্যাওয়ার্ডে সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন তিনি। এর আগে চলতি মাসেই হাতে তুলেছেন টানা দ্বিতীয় ব্যালন ডি’অর।

 

২০১৭ সালে পাঁচটি শিরোপা ঘরে তুলেছে রিয়াল মাদ্রিদ। এই সাফল্যের পথে সবচেয়ে বেশি ভূমিকা রেখেছেন রোনালদো। বিশেষ করে চ্যাম্পিয়নস লিগের নকআউট পর্বে বলতে গেলে একাই লড়ে গেছেন তিনি।

 

সবশেষ ক্লাব বিশ্বকাপ জয়েও সেমিফাইনাল ও ফাইনালে লক্ষ্যভেদ করেছেন পর্তুগিজ তারকা। তারই স্বীকৃতি হিসেবে এবার গ্লোব সকার অ্যাওয়ার্ডে বর্ষসেরা খেলোয়াড়ের পুরস্কার জিতেছেন রিয়াল উইঙ্গার।

 

পুরস্কার জেতার পর স্বভাবতই খুশি রোনালদো, ‘আমার কাছে এটা বিশেষ একটি মুহূর্ত এবং আমি ভীষণ খুশি। ধন্যবাদ দিতে চাই আমার সতীর্থ, কোচিং স্টাফ ও রিয়াল মাদ্রিদকে। অসাধারণ একটা বছর ছিল।’

 

শুধু রোনালদো নয়, গ্লোব সকার অ্যাওয়ার্ডে আসলে রিয়াল মাদ্রিদেরই জয়জয়কার। সেরা দল নির্বাচিত হয়েছে এক বছরে পাঁচ শিরোপা জেতা মাদ্রিদের ক্লাবটি।

 

একই সঙ্গে বর্ষসেরা কোচের পুরস্কারও গেছে তাদের ঘরে। টানা দ্বিতীয় চ্যাম্পিয়নস লিগ জেতা জিনেদিন জিদান হাতে তুলেছেন পুরস্কারটি।

Comments

comments

x