আজ মঙ্গলবার | ১৯ জুন২০১৮ | ৫ আষাঢ়১৪২৫
মেনু

নতুন কমিটি গঠনের আহবান ।। জর্জিয়া আওয়ামীলীগের প্রেস বিজ্ঞপ্তি

এ,এইচ রাসেল | ২৫ ডিসে ২০১৭ | ২:৪৮ পূর্বাহ্ণ

মানচিত্র নিউজ : প্রবাসে দেশীয় রাজনীতির ইতিহাসে এক নতুন ইতিহাস গড়লেন জর্জিয়া আওয়ামীলীগের বিদায়ী কমিটি। মেয়াদ শেষে দায়িত্ব অর্পণ যা সচরাচর দেখা যায়না ক্ষমতা পেলে নিজ উদ্যোগে, নির্দিষ্ট সময়ে দায়িত্ব বুঝে দেওয়ার রেওয়াজ যেখানে নেই বললেই চলে সেখানে জর্জিয়া আওয়ামীলীগের বিদায়ী কমিটির সভাপতি আলী হোসেন ও সাধারণ সম্পাদক মাহমুদ রহমান স্বাক্ষরিত এক যৌথ প্রেস বিজ্ঞপ্তিতে সেই কাজই করে দেখালেন গত ২৪ ডিসেম্বর রবিবার। দলীয় নেতা কর্মীদের উদ্দেশে এক বার্তায় তারা জানান –

জর্জিয়া আওয়ামীলীগের সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাইতেছে যে ,২০১৪ সালে গঠিত দলের কার্য্য নির্বাহী কমিটির মেয়াদ ২০১৭ সালের নভেম্বর মাসে শেষ হইয়াছে এবং মেয়াদ শেষে আমরা যথা সময়ে নতুন কমিটি গঠন করার উদ্যোগ গ্রহন করিতে পারি নাই। এমতবস্থায় দলের মেয়াদ উত্তীর্ণ কার্য নির্বাহী কমিটির আর কোনো সভা আহবান করা সম্বব হইলো না। এইরূপ পরিস্থিতিতে স্থানীয় বয়োজেষ্ট নেতৃবৃন্দ সহ যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের নেতৃবৃন্দের প্রতি আমাদের আকুল আবেদন দলের অভ্যন্তরীণ ঐক্য ,শৃঙ্খলা এবং নিয়ম নীতি রক্ষার বৃহত্তর স্বার্থে আর আর বিলম্ব না করিয়া অনুর্ধ আগামী ছয় সপ্তাহ কিংবা তার পূর্বেই ২০১৮-২০২০ বর্ষ মেয়াদের জন্য জর্জিয়া আওয়ামীলীগের একটি নতুন ঐক্যবদ্ধ্ব কমিটি গঠন করার প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করুন যাহাতে কোনো অবস্থাতেই আগামীতে দলের প্রয়োজনীয় কার্যক্রম অব্যাহত রাখায় বিঘ্ন সৃষ্টি না হয়। বিগত তিন বছরে দলের কর্মকান্ড সম্পাদনে দলের সকলের সহায়তা আমাদেরকে অনুপ্রাণিত করিয়াছে এবং তাদের সকলের প্রতি আমাদের অসংখ ধন্যবাদ। জয় বাংলা ,জয় বঙ্গবন্ধু। জর্জিয়া আওয়ামীলীগ কার্য নির্বাহী কমিটি (২০১৪-২০১৭) এর পক্ষ্যে -সভাপতি -মো আলী হোসেন, সাধারণ সম্পাদক- মাহমুদ রহমান। অনুলিপি :- ড: সিদ্দিকুর রহমান ,সভাপতি ,যুক্তরাষ্ট্র আওয়ামীলীগ।

ভিবিন্ন সূত্রে জানা গেছে, অচিরেই জর্জিয়ায় বসবাসরত যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের সহ -সভাপতি ,জর্জিয়া আওয়ামীলীগের সাবেক সকল সভাপতি ও উপদেষ্টা বৃন্দ বৈঠকে মিলিত হইয়া সম্মেলন আয়োজনের দিক নির্দেশনা নির্ধারণ করিবেন ও সকলের সু চিন্তিত মতামতে জর্জিয়া আওয়ামীলীগের নতুন কমিটি নির্বাচিত করে অনুমোদনের জন্য যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের বরাবর প্রেরণ করা হইবে ।

Comments

comments

x